স্ন্যাপড্র্যাগন 665 আর 48MP ক্যামেরার সঙ্গে আসবে রেডমি নোট 8

স্ন্যাপড্র্যাগন 665 আর 48MP ক্যামেরার সঙ্গে আসবে রেডমি নোট 8
HIGHLIGHTS

এই ফোনে স্ন্যাপড্র্যাগন 665 থাকতে পারে

আর ফোনে 48MP ক্যামেরা থাকবে

রেডমি নোট 8 সিরিজের ফোন তাড়াতাড়ি আসবে আর কোম্পানি এই ফোনের প্রচারও শুরু করেছে। এই রেডমি নোট 8 প্রো ফোনের বিষয়ে অনেক ডিটেলস এসেছে, আর এবার কোম্পানি জানিয়েছে যে এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। আর এই ফোনের ডিজাইনের বিষয়েও জানা গেছে সঙ্গে এও জানা গেছে যে ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 চিপসেট থাকবে।

ক্যামেরার দিকটি যদি দেখা হয় তবে রেডমির এই দুই ফোনে আপনারা আলাদা আলাদা ক্যামেরা মডিউল পাবেন। আর বলা হচ্ছে যে Redmi Not 8 Pro ফোনে ক্যামেরা মডিউল দেওয়া হবে আর সেখাএন Redmi Note 8 ফোনের ব্যাকে বাঁ দিকে ক্যামেরা দেওয়া হবে। আর এছাড়া রেডমি নোট 8 ফোনের ব্যাক সাইডে 48MP র মেন সেন্সার থাকবে। আর এই ফোনে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স একটি ম্যাক্রো লেন্স ক্যামেরা আর একটি ডেপথ অফ ফিল্ড পাওয়া যাবে। আর এখনও এই ফোনের 48MP ক্যামেরার বিষয়ে কিছু নিশ্চিত ভাবে জানা জায়নি।

কোম্পানি Redmi Note 8 ফোনের কিছু লো লাইট শট পোস্ট করেছে আর এর বিষয়ে বলা হচ্ছে যে এটি 12MP র ছবি তোলে আর এর জন্য ফোর ইন ওয়ান বিনিং ব্যাবহার করা হয়েছে।

স্মার্টফোন কোম্পানি জানিয়েছে যে রেডমি নোট 8 ফোনে কোয়াল্কম্ম স্ন্যাপড্র্যাগন 665 চিপসেট থাকবে আর এই চিপসেট সম্প্রতি Relame 5 আর Mi A3 তে দেখা গেছে। আর এই চিপসেট কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র আপগ্রেডেট ভার্সান। যা আমরা Redmi 7 য়ে দেখেছিলাম/ আর আমরা আশা করছি যে Redmi nOte 8 ফোনে কম ব্যাটারি লাগবে আর এতে Vulkan 1.1 APIসাপোর্ট আর Hexagon 686 DSPর সঙ্গে থার্ড জেনারেশান AI ইঞ্জিন থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo