REDMI NOTE 7S ফোনটি লঞ্চ হয়েছে 48MP ক্যামেরা আর USB টাইপ C পোর্ট সহ একাধিক জিনিস নিয়ে

Updated on 20-May-2019
HIGHLIGHTS

তিনটি কালার ভেরিয়েন্টে এই ডিভাইসটি লঞ্চ হল

ফোনের প্রাথমিক দাম 10,999 টাকা

ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে

অবশেষে Redmi তাদের নতুন ডিভাইস Redmi Note 7S ফোনটি ভারতে লঞ্চ করেছে আর এই ডিভাইসটির 48MP ক্যামেরা, USB টাইপ C পোর্ট, 4000mAh ব্যাটারির সঙ্গে এসেছে। আর এই ফোনটিকে কোম্পানি অনেক্স ব্ল্যাক, সাফায়ার ব্লু আর রুবি রেড কালারে লঞ্চ করেছে।

আমরা যদি এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে বলি ত্যবে এই ফোনে 6.3 ইঞ্চির ফুল HD+ ডট নচ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে 2.5D কার্ভড ব্যাক দেওয়া হয়েছে আর ফোনের ফ্রন্টে আর ব্যাক প্যানেলে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি স্প্ল্যাশ প্রুফের জন্য P2i ন্যানো কোটিং যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে Redmi Note 7S ফোনটি প্রধানত এর 48MP র ক্যামেরা যুক্ত যা f/1.8 অ্যাপার্চারের আর এই ফোনটিতে নাইট মোড আর AI অপ্টিমাইজেশান আছে। আর এর রেয়ার প্যানেলে একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে আর সেলফির জন্য এই ফোনে আপনারা একটি 13মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন।

এই স্মার্টফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট দিয়েছে আর এই ফোনটি 2.2Ghz ক্লড। ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এর পরে কোম্পানি দাবি করেছে যে এই ফোনটি এক দিনের বেশি চলে। ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর এই ফোনের 3GB/32Gb আর 4GB/64GB ভেরিয়েন্তে লঞ্চ করা হয়েছে।

Redmi Note 7 s ফোনে আপনারা USB টাইপ C পোর্ট, কুইক চার্জ 2.0,IR ব্লাস্টার আর 3.5mm হেডফোন জ্যাক পাবেন।

REDMI NOTE 7S য়ের দাম আর কবে পাওয়া যাবে

Redmi Note 7S ফোনটি 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 10,999 টাকা রাখা হয়েছে আর এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 12,999 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটির সেল 23 মে মি ডট কম মি হোম আর ফ্লিপকার্টে শুরু হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :