Redmi Note 7: ফোনের ক্যামেরা, ডিজাইন আর কম দাম কি একে একটি দারুন মিড রেঞ্জ ফোন করতে পারবে

Redmi Note 7: ফোনের ক্যামেরা, ডিজাইন আর কম দাম কি একে একটি দারুন মিড রেঞ্জ ফোন করতে পারবে
HIGHLIGHTS

আজকে Redmi Note7 ফোনটি ভারতে লঞ্চ হবে আর এই স্মার্টফোনের গ্রেডিয়েন্ট ডিজাইন ক্যামেরা, ওয়াটার ড্রপ নচ এই ফোনের আলোচনার কারন হয়ে থাকছে

হাইলাইট

  • গ্রেডিয়েন্ট ডিজাইন, ক্যামেরা, ওয়াটার ড্রপ নচ এর বৈশিষ্ট্য
  • এই ফোনে 48MP র ক্যামেরা এর আরও একটি বড় বৈশিষ্ট্য
  • PUBG< Asphalt 9 য়ের মতন গেম আর ভিডিও দেখার জন্য ভাল ব্রাইটনেশের ডিসপ্লে থাকবে

 

বিগত বেশ কিছু সময় ধরে Xiaomi বাজারে তাদের রেডমি ফোনের মাধ্যমে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। রেডমি ব্র্যান্ডে কোম্পানি ভাল ডিজাইন, পার্ফর্মেন্স আর ক্যামেরার জন্য পরিচিত। Redmi Note 7 ফোন আজকেই ভারতে লঞ্চ হবেম তবে এই ফোনটি চিনে লঞ্চ হওয়ার সময় থেকেই ভারতে আলোচনার কেন্দ্রে ছিল।

Redmi Note 7 ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে আর কিছু সময়ের মধ্যে এই ফোনটি ভারতে Redmi Note 7 Pro ফোনের সঙ্গে লঞ্চ করবে। আর এটি নিয়ে কোম্পানি প্রথমে 48MP র ক্যামেরা টিজ করেছে আর এই ডিভাইসের এটি একটি অন্যতম বড় বৈশিষ্ট্য। আর এছাড়া এই ডিভাইসে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, একটি গ্রেডিয়েন্ট ডিজাইন আর শক্তিশালী মিড রেঞ্জ চিপসেট একে স্পেশাল করেছে।

Redmi Note 7 ফোনে 6.3 ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর টপে একটি ওয়াটার ড্রপ নচ দেওয়া হেয়ছে আর এই ফোনটির সেলফি ক্যামেরা এই নচে আছে। আর এই ডিভাইসের সাইডে আর বটমে বেজেল দেখা গেলেও সেই বেজেল অত বেশি না। ভাল কালার আর ডিসেন্ট ব্রাইটনেশ লেভেলের সঙ্গে ডিসপ্লে বেশ ভাল লাগে। ভাল কালার আর ডিসেন্ট ব্রাইটনেশ লেভেল্র সঙ্গে এটি বেশ ভাল দেখতে। আর এই ডিসপ্লে সেই সব ইউজার্সদের জন্য ভাল হবে যারা নিজেদের ফোনে বেশি ভিডিও দেখতে চান আর PUBG, বা Asphalt 9 য়ের মতন অন্য গেম খেলেন।

Redmi Not 7 ফোনটি প্রিমিয়াম লুকের ফোন আর এর মানে এই যে এই ফোনের গোটা বডিতে প্রিমিয়াম মেটিরিয়াল থাকবে। আর রেয়ার প্যানেলের গ্লাসের গ্লসি লুক থাকলেও আসলে এটি প্লাস্টিক বিল্ডের। আর এই ফোনের গ্রেডিয়েন্ট ডিজাইন ফোনটিকে আকর্ষণীয় করেছে।

Redmi Note 7 ফোনে আপনারা 48MP র ডুয়াল ক্যামেরা পাবেন। আর এই জন্য এই ফোনটি আশার সঙ্গে সঙ্গে বা আশার আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে। এই ফোনের 48MP র Sony IMX586 সেন্সার আছে আর যা Samsung GM1 সেন্সার যুক্ত। Redmi Note 7 ফোনে স্যামসাংয়ের GM1 সেন্সার আছে আর এর মানে এই যে এই ফোনে পিক্সাল বাইঙ্গিং ব্যাবহার করা চারটি পিক্সাল করে 48MP র শট নেবে। আর বাইডিফল্ট ক্যামেরা 12MP শট নিতে পারবে/ আর এই স্মার্টফোনের ফ্রন্টে একটি 13MP র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন আর এটি একটি মিড রেঞ্জের স্মার্টফোনের জন্য ভাল চিপসেট। আর এই চিপসেটে সহজে আপনারা কাজ করতে পারবেন। আর এই চিপসেটের মাধ্যমে সহজে PUBG র মতন গেম খেলা আজবে।

এই স্মার্টফোনে 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে আর এই ফোনের স্টোরেজকে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনটি ভারতে হয়ত আরও অনেক র‍্যাম আর স্টোরজের সঙ্গে লঞ্চ করা হবে। তবে Redmi Note 7 ফোনটিতে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

Redmi Note 7 ফোনটি আকর্ষণীয় গ্রেডিয়েন্ট ডিজাইন, ওয়াটার ড্রপ নচ যুক্ত আর এটি 48MP র ক্যামেরা যুক্ত ফোন হবে। আর এই ফোনটি ভারতে 15,000 টাকা দামের মধ্যে পাওয়া যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo