Redmi Note 7 Pro মোবাইল ফোনটি 3C সার্টিফিকেশান পেয়েছে

Redmi Note 7 Pro মোবাইল ফোনটি 3C সার্টিফিকেশান পেয়েছে
HIGHLIGHTS

Xiaomi খুব তারাতার তাদের Xiaomi Mi 9 ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে আর এই ফোনটি 20 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে আর এই মাসে Xiaomi র সাব ব্র্যান্ড Redmi র Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হতে পারে

Xiaomi খুব তাড়াতাড়ি তাদের Xiaomi Mi 9 মোবাইল ফোনটি লঞ্চ করতে পারে আর এই ফোনটি 20 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। তবে এছাড়া এই মাসের শেষে Xiaomi র সাব ব্র্যান্ড Redmi র Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি 3C সার্টিফিকেশান পেয়েছে।

আর মনে করা হচ্ছে যে এই ফোনটি Redmi Note 7 য়ের নেক্সট জেনারেশানের অ্যাডভান্স ভার্সেন হিসাবে লঞ্চ করা হতে পারে। আর আমরা যদি Redmi র প্রেসিডেন্টের কথা বলি তবে Lu Weibo তে হিন্ট দিয়েছে যে Xiaomi Mi 9 স্মার্টফোনের পরে এবার Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হতে পারে।

আর মনে করা হচ্ছে যে এই ফোনটি Redmi Note 7 য়ের নেক্সট জেনারেশানের অ্যাডভান্স ভার্সান হিসাবে লঞ্চ করা হবে। আর আমরা যদি Redmi ফোনের প্রেসিডেন্টে Lu য়ের ওয়েবোর হিন্ট দেখি তবে সেই অনুসারে Xiaomi Mi 9 ফোনটির পরে এবার Redmi Note  7 Pro ফোনটি লঞ্চ করা হবে।

Redmi র তরফে জানা গেছে যে Redmi Note 7 Pro ফোনটিতে আপনারা একটি 48MP র সোনি IMX586 সেন্সার পাবেন আর এটি একটি ডুয়াল ক্যামেরা সেটআপ হবে। আর এছাড়া Redmi Note 7 ফোনে 48MP র ক্যামেরা ছিল তবে এটি Samsung ISOCELL GM1 সেন্সার যুক্ত। আর এই ফোনটি প্রথম ফোন যা স্ন্যাপড্র্যাগন 675 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এতে আপবনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন।

আর এছাড়া আমরা যদি এর অন্য স্পেক্সের বিষয়ে বলি তবে Redmi Note 7 ফোনে একটি 6.3 ইঞ্চির একটি IPS LCD ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনের বিষয়ে বা দামের বিষয়ে বেশি কিছু জানা যায়নি।

ভায়ঃ  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo