28 ফেব্রুয়ারি ভারতে Redmi Note 7 ফোনটি লঞ্চ হবেঃ এর লঞ্চ ইভেন্টে থাকতে হলে কী করে টিকিট পাবেন

28 ফেব্রুয়ারি ভারতে Redmi Note 7 ফোনটি লঞ্চ হবেঃ এর লঞ্চ ইভেন্টে থাকতে হলে কী করে টিকিট পাবেন
HIGHLIGHTS

Mi কমিউনিটি মেম্বাররা যদি নিজেদের রেজিস্ট্রি করেন তবে তারা হয়ত ভারতে Redmi Note7 ফোনের লঞ্চ ইভেন্টের টিকিট পেতে পারেন, আর এখানে আমরা আপনাদের বলব যে কি করে Redmi Note 7 ফোনের লঞ্চ ইভেন্টের টিকিট আপনারা পেতে পারেন

অবশেষে ভারতে Redmi Note 7 ফোনটি লঞ্চ হচ্ছে। আর এই স্মার্টফোনটি দেশে 28 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে আর আমরা জানি যে Xiaomi র একটি বড় ফ্যান ফলোইং আছে আর তারা ভারতে এই 48MP র ক্যামেরা ফোন আশার অপেক্ষায় আছেম। ভারতে Redmi Note 7 ফোনটির সঙ্গে Redmi Note 7 Pro আর Redmi Go ফোনটি লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে।

রেডমির নতুন Redmi note 7 লঞ্চের সময়ে সেই ইভেন্টে থাকার একটি সুযোগ শাওমি ভক্তদের সামনে এসেছে, এই জন্য শাওমি একটি রেজিস্ট্রেশান প্রক্রিয়া শুরু করেছে। যারা এই ইভেন্টে যেতে চান তারা 14 ফেব্রুয়ারি 12PM থেকে 16 ফেব্রুয়ারি 12MPM (IST) পর্যন্ত ইউসাররা তাদের Mi অ্যাকাউন্ট থেকে এই রেজিস্ট্রেশান প্রক্রিয়াতে অংশ গ্রহণ করতে পারেন।

কী করে Xiaomi Redmi Note 7 য়ের ভারতের লঞ্চ ইভেন্টের জন্য রেজিস্ট্রি করবেন

ভারতে Redmi Note 7 ফোনটির লঞ্চের জন্য মাথাপিছু 480 টাকা রেজিস্ট্রেশান ফি নেওয়া হচ্ছে। আর এই রেজিস্ট্রেশান প্রক্রিয়া Xiaomi র ওয়েবসাইট থেকে করা যাচ্ছে। শাওমি চায় যে তাদের ইউজার্সরা যথাযথ ইনফরমেশান এই রেজিস্ট্রেশানে দিক। আর একবার এই রেজিস্ট্রেশান সাবমিট হলে ডিটেল পরিবর্তন করা যাবেনা।

আর রেজিস্ট্রেশানে বলা সব কাজ করার পরে Mi কমিউনিটি টিম সেরা Mi কমিউনিট কন্ট্রিবিউটার বাছবে আর তা মি কমিউনিটি পয়েন্ট/ইউসার গ্রুপের ভিত্তিতে হবে আর এভাবে সেই ব্যাক্তির টিকিট অ্যালাউ করা হবে।

যারা Redmi Note 7 ফোনের লঞ্চ ইভেন্টে যাওয়ার জন্য সিলেক্ট হবেন তারা 18 ফেব্রুয়ারি একটি লিঙ্ক পাবেন যেখান থেকে টিকিট কেনা যাবে। আর ইভেন্টে যেতে গেলে টিকিট কেনা বাধ্যতামূলক। শাওমি ইভেন্টে আর ভেনু ডিটেল তাদেরই দেবে যারা এই টিকিট কিনবে।

তবে এর মানে এই নয় যে শুধু Mi কমিউনিটির ব্যাক্তিরাই এই টিকিট কিনতে পারবেন এগুলি লিমিটেড টিকিট। আর মনে রাখতে হবে যে এই টিকিট গুলি নন রিফান্ডেবেল,নন-ক্যান্সেলেবেল আর নন ট্র্যান্সফারেবেল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo