Redmi Note 6 Pro আজকে চিনে এই স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ হচ্ছে

Redmi Note 6 Pro আজকে চিনে এই স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ হচ্ছে
HIGHLIGHTS

সাওমি আজকে চিনে মোবাইল ফোন Redmi Note 6 Pro লঞ্চ করতে চলেছে তবে চিনে এই স্মার্টফোনটি Redmi Note 5 AI নামে লঞ্চ করা হয়েছে

আগস্ট মাসে সাওমি তাদের Redmi Note 6 Pro ফোনটি থাইল্যান্ডে লঞ্চ করেছিল আর এবার এই ফোনটির পোস্টার লিক থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটি আজকে চিনে লঞ্চ করা হবে। দেখা গেছে যে সাওমি চিনে ফোন লঞ্চ হলে কিছু সময়ের মধ্যে সেই ফোন ভারতে লঞ্চ করে আর আমরা এই ফোনটির বিষয়েও এই কথাও আশা করছি। চিনে এই Redmi Note 6 Pro ফোনটি Redmi Note 5 AI নামে লঞ্চ করা হতে পারে।

আর ভারতে রেডমি নোট 5 প্রো ফোনটির দাম যদি দেখা হয় তবে এটি 14,999 টাকায় কেনা যাবে আর আশা করা হচ্ছে যে Redmi Note 6 Pro ফোনটি 20,000 টাকায় লঞ্চ করা হতে পারে।

Redmi Note 6 Pro ফোনটির স্পেসিফিকেশান

Redmi Note 6 Pro ফোনটিতে 6.26 ইঞ্চির ফুল HD+ IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 আর এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 86%। আর এই ফোনটির স্ক্রিনে 2.5D গোরিলা গ্লাসের প্রোটেকশান দেওয়া হয়েছে। Redmi Note 6 Pro ফোনটিতেও রেডমি 6 ফোনটির মতন ডিসপ্লে টপে নচ থাকবে। আর এছাড়া এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 আছে । আর এই ফোনটি একটি ভেরিয়েন্টে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল। এটি 4GB র‍্যাম আর 64Gb স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটির স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। তবে এই ফোনটি অন্য বাজারে আরও বেশি ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

Redmi Note 6 Pro ফোনটিতে 12MP র আর 5MP র ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ডিভাইসের ফ্রন্টে 20MP আর আর 2MP র ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর সাওমির এই ফোনটি 4,000mAh য়ের ব্যাটারি যুক্ত।

ইমেজ সোর্সঃ

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo