Redmi Note 12 Price Cut: বাজেট ফোন এখন আরও সস্তা! কত কমলো রেডমির ফোনের দাম? এখন কেনা যাবে কত টাকায়?

Redmi Note 12 Price Cut: বাজেট ফোন এখন আরও সস্তা! কত কমলো রেডমির ফোনের দাম? এখন কেনা যাবে কত টাকায়?
HIGHLIGHTS

Redmi Note 12 -এর দাম কমলো

এক ধাক্কায় অনেকটাই সস্তা হল এই ফোন

নতুন কত দাম রাখা হয়েছে এই ফোনের?

Xiaomi -এর তরফে শীঘ্রই তাদের নতুন ফোন Redmi 12 ভারতে লঞ্চ করা হবে। এই ফোনটি আগামী মাসে দেশে আসবে। আর এই নতুন ফোন লঞ্চের আগেই কোম্পানির তরফে Redmi Note 12 -এর দাম এক ঝটকায় অনেকটাই কমানো হয়েছে। 

এই ফোনটি এই বছরের শুরুর দিকে লঞ্চ করেছিল। ভারতে এই ফোনটির তিনটি মডেল কিনতে পাওয়া যায় আর এই তিনটি মডেলের দামই সম্প্রতি কমানো হয়েছে।  

Redmi Note 12 এর নতুন দাম

Xiaomi -এর তরফে Redmi Note 12 ফোনটি তিনটি স্টোরেজ মডেলে লঞ্চ করেছিল। এই তিনটি স্টোরেজ মডেল হল 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ, 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ, 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ।

প্রাথমিক ভাবে এই তিনটি মডেলের দাম যথাক্রমে 17,999 টাকা, 19,999 টাকা এবং 21,999 টাকা রাখা হয়েছিল। কিন্তু এখন এই তিনটি মডেলের দাম 1,000 টাকা করে কমানো হয়েছে। এই দাম কমার পর এখন এই কত টাকায় কেনা যাচ্ছে দেখুন। 

আরও পড়ুন: Nothing Phone (2) Sale Details: নাথিং ফোনের বিক্রি শুরু আজই, কেনার আগে ঝটপট জানুন Nothing Icon Pack ডাউনলোডের বিষয় সহ সব তথ্য

4 GB RAM মডেলটি এখন 16,999 টাকায় কেনা যাচ্ছে। অন্যদিকে 6 এবং 8 GB RAM যুক্ত মডেলের দাম রাখা হয়েছে 18,999 এবং 20,999 টাকা। গ্রাহকরা এই ফোনগুলো ফ্রস্টেড গ্রিন, ম্যাট ব্ল্যাক এবং মিস্টিক ব্লু। 

কী কী অফার আছে এখন এই ফোনে? 

কেবল দাম কমানো হয়েছে এই ফোনের তেমনটাই নয়। একই সঙ্গে গ্রাহকদের জন্য দারুন অফার রাখা হয়েছে। যাঁরা ICICI বা HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা এই ফোনের উপর 2,000 টাকা ছাড় পেয়ে যাবেন।

এছাড়া এক্সচেঞ্জ অফারও আছে। Redmi বা Xiaomi -এর পুরনো ফোন বদলে এই ফোন কিনলে 2,000 টাকা ছাড় পাবেন। 

Redmi Note 12 price cut

কী কী ফিচার আছে এই ফোনে? 

1. 6.67 ইঞ্চির একটি Full HD AMOLED ডিসপ্লে রয়েছে এখানে। সঙ্গে 1080X2400 পিক্সেলের রেজোলিউশন এবং 120 Hz রিফ্রেশ রেট পাবেন। ফলে একটা দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্স পাবেন গ্রাহকরা এই ফোনে। 

2. Qualcomm Snapdragon 4 Gen 1 প্রসেসরের সাহায্যে চলে এটি। এখানে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। ফলে দারুন পারফরমেন্স সহ বিপুল স্টোরেজ পাওয়া যাবে এই ফোনে। তাই স্টোরেজ নিয়ে আর চিন্তার প্রয়োজন নেই।

আরও পড়ুন: Best Phones Under 20,000: সস্তায় ভাল ফোন চান? বেছে নিন OnePlus, Samsung সহ এগুলো, রয়েছে দুর্দান্ত সব ফিচার

3. অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলে এই টি। এখানে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে। ফলে চার্জিং স্পিড খুব বেশি নয়। তবে রোজকার কাজের জন্য ঠিকঠাক। 

4. ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন এই ফোনে। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর আছে এখানে। ফ্রন্ট ক্যামেরায় 8 মেগাপিক্সেলের একটি সেন্সর পাবেন গ্রাহকরা এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo