Redmi Note 12 সিরিজ 5 জানুয়ারী হবে লঞ্চ, ফিচার থেকে দাম সবই ফাঁস!

Updated on 03-Jan-2023
HIGHLIGHTS

Redmi ভারতে Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+ সহ তিনটি ফোন লঞ্চ করছে

টিজার অনুযায়ী, Redmi Note 12 Pro ফোনে 50-মেগাপিক্সেল Sony IMX766 রিয়ার ক্যামেরা দেওয়া থাকবে

লঞ্চের আগেই এই সিরিজের ফোনের সমস্ত ফিচার ফাঁস হয় গিয়েছে

Redmi ভারতের বাজারে 5 জানুয়ারি Redmi Note 12 Series লঞ্চ করতে চলেছে। লঞ্চের আগেই এই সিরিজের ফোনের সমস্ত ফিচার ফাঁস হয় গিয়েছে। Redmi ভারতে তিনটি ফোন লঞ্চ করবে, Redmi ভারতে Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+ সহ তিনটি ফোন লঞ্চ করছে।

কোম্পানির টিজার অনুযায়ী, Redmi Note 12 Pro ফোনে 50-মেগাপিক্সেল Sony IMX766 রিয়ার ক্যামেরা দেওয়া থাকবে। এছাড়াও, এই ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করবে। এর সাথে আরও দুটি সেন্সর দেওয়া হবে, যার সম্পর্কে এই মুহূর্তে কিছু জানা যায়নি।

Redmi তরফে কিছু ছবি শেয়ার করেছে, যেখানে বলা হয়েছে যে এই ছবিটি 50-মেগাপিক্সেল সেন্সর দিয়ে ক্লিক করা হয়েছে। এতে ডিটেলিং খুব ভাল দেখাচ্ছে। এগুলি বেশিরভাগই ডেলাইট ছবি এবং এতে HDR ও ভালো দেওয়া। এই ফোনটি পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে সহ দেওয়া যেতে পারে।

Redmi Note 12 Pro এর অনুমানিত ফিচার:

এই ফোনে ফুল-এইচডি + রেজোলিউশন সহ একটি 6.67-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz। এর টাচ স্যাম্পলিং হল 240Hz। এতে ডলবি ভিশন এবং HDR10 সাপোর্ট দেওয়া রয়েছে। এতে LPDDR4x RAM এবং UFS 2.2 স্টোরেজ রয়েছে। এই ফোনটি MediaTek Dimensity 1080 প্রসেসর সহ আসবে। ফোনে 3.5mm জ্যাক এবং USB-C পোর্ট রয়েছে। ফোনে পাওয়ার এর জন্য, 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এই ফোনটি Android 12-এ কাজ করবে যা MIUI 13-এর উপর ভিত্তি করে হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :