Redmi Note 12 সিরিজ লঞ্চ করতে চলেছে ভারতে, কবে মুক্তি পাবে এই ফোন দেখুন

Redmi Note 12 সিরিজ লঞ্চ করতে চলেছে ভারতে, কবে মুক্তি পাবে এই ফোন দেখুন
HIGHLIGHTS

ভারতে Redmi Note 12 সিরিজ লঞ্চ হতে চলেছে

জানা গিয়েছে জানুয়ারি মাসের 5 তারিখ এই ফোন লঞ্চ করতে ভারতে

এই সিরিজে তিনটি ফোন থাকবে বলে জানা গিয়েছে, Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro Plus

ভারতে আসতে চলেছে Redmi Note 12 সিরিজ। মুকুল শর্মা, একজন জনপ্রিয় টিপস্টার জানিয়েছেন যে Redmi এর এই আগামী সিরিজটি ভারতে জানুয়ারি মাসেই লঞ্চ করতে চলেছে। চিনে সদ্যই লঞ্চ করা হয়েছে এই স্মার্টফোনটি। Redmi Note 11 সিরিজের উত্তরসূরি হিসেবে এই ফোনটি ভারতে আসতে চলেছে। গত বছর ভারতে এই Redmi Note 11 সিরিজটি লঞ্চ করেছে। Redmi Note 12 সিরিজে তিনটি ফোন আছে, এই তিনটি ফোন হল Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro Plus। যদিও এই সিরিজের মাত্র দুটি ফোন ভারতে আসবে। 

মুকুল শর্মা জানিয়েছেন জানুয়ারি মাসের 5 তারিখে এই ফোনটি ভারতে লঞ্চ করতে পারে। তিনি টুইট করে জানান, SuperNote ভারতে আসতে চলেছে, এবার জানার পালা এই ফোন কবে লঞ্চ করবে। 5 জানুয়ারি Redmi Note 12 সিরিজ ভারতে আসতে চলেছে। Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro Plus 5G রেডি ফোন হতে চলেছে ভারতে। Redmi Note 12 Pro Plus ফোনটিতে থাকবে 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। 

Redmi Note 12 Pro Plus ফোনটিতে প্রাইমারি ক্যামেরা হিসেবে 200 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। এর আগে Motorola Edge 30 Ultra 200 মেগাপিক্সেলের ক্যামেরা নিয়ে লঞ্চ করেছিল দেশে। দেখে নিন এই ফোনে কী কী ফিচার পাবেন। 

Redmi Note 12 Series

Redmi Note 12 Pro Plus ফোনটিতে কী কী ফিচার মিলবে? 

Redmi Note 12 Pro Plus ফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট এবং 240 Hz টাচ স্যাম্পলিং রেট সহ 6.67 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে। এই একটি Full HD OLED ডিসপ্লে। MediaTek Dimensity 1080 প্রসেসরের সাহায্যে এই ফোনটির পারফরমেন্স পরিচালিত হবে। এখানে আছে 8 GB RAM। 

এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা, যেখানে প্রাইমারি ক্যামেরায় মিলবে 200 মেগাপিক্সেলের সেন্সর সহ একটি 8 মেগাপিক্সেলের ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে আছে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo