লঞ্চের আগেই লিক হল Redmi Note 11 Pro সিরিজের ডিটেলস, দেখে নিন এর স্পেসিফিকেশন

Updated on 21-Jan-2022
HIGHLIGHTS

@TechInsiderBlog এবং MySmartPrice-এর ইশান আগারওয়াল প্রথম এই ফোনের স্পেসিফিকেশন সবার সামনে নিয়ে আসে

চাইনিজ ভেরিয়েন্টের মতোই, Redmi Note 11 Pro-এর গ্লোবাল ভেরিয়েন্টে একটি ডট-নচ ডিসপ্লে রয়েছে

Xiaomi 120W চার্জারের বদলে 67W চার্জারও দিতে পারে

Xiaomi-এর বহুল প্রত্যাশিত Redmi Note 11 সিরিজ 26শে জানুয়ারী গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার কথা। অফিসিয়াল এনাউন্সমেন্টের কয়েকদিন আগেই, Xiaomi-এর আসন্ন মিড-রেঞ্জ স্মার্টফোন, Redmi Note 11 সিরিজের Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro 5G Xiaomi সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ ডিটেইলস বিভিন্ন সাইটে লিক হয়েছে। Redmi Note 11 Pro এর সমস্ত ডিটেইলস সমস্ত স্পেসিফিকেশনের বিষয় আমরা ইতিমধ্যেই জানতে পারবো এইসকল সাইটের জন্যে।

@TechInsiderBlog এবং MySmartPrice-এর ইশান আগারওয়াল প্রথম এই ফোনের স্পেসিফিকেশন সবার সামনে নিয়ে আসে। গত বছর চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 সিরিজের গ্লোবাল রেন্ডিশনে আমরা প্রথম মডেলটি দেখতে পাই। Redmi Note 11 সিরিজটি চীনের কাউন্টার পার্ট হিসেবে ফ্ল্যাট এজ এবং একটি বিশাল ক্যামেরা মডিউল আসবে বলে মনে করা হচ্ছে। চাইনিজ ভেরিয়েন্টের মতোই, Redmi Note 11 Pro-এর গ্লোবাল ভেরিয়েন্টে একটি ডট-নচ ডিসপ্লে রয়েছে।

রেন্ডারগুলি Redmi Note 11 Pro এবং Redmi Note Pro 5G-এর রঙের অপশনগুলিও দেখিয়েছে। MySmartPrice-এর রিপোর্ট অনুযায়ী, Redmi Note 11 Pro গ্রাফাইট গ্রে, পোলার হোয়াইট এবং আরও একটি রঙে আসবে, যা Xiaomi 11 Lite NE' Diamond Dazzle শেডের কথা মনে করিয়ে দেয়। যেখানে @TechInsiderBlog জানিয়েছে যে, স্মার্টফোনগুলি নীল রঙের অপশনেও আসতে পারে। 

Redmi Note 11 Pro, Redmi Note 11 Pro 5G স্পেসিফিকেশন

TechInsiderBlog এবং Ishan উভয়ই Redmi Note 11 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশনের সম্পর্কে ডিটেইলসে জানিয়েছে। Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro 5G ফোনদুটির চিপসেট ছাড়া অনেক স্পেসিফিকেশনেই মিল আছে। Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro 5G 120Hz AMOLED প্যানেল, 108MP কোয়াড-ক্যামেরা সেটআপ, 120W চার্জিং সাপোর্ট এবং 5,000mAh ব্যাটারি সহ আসবে। কিন্তু শোনা যাচ্ছে, Xiaomi 120W চার্জারের বদলে 67W চার্জারও দিতে পারে।

চিপসেট এর ব্যাপারে ইশান জানিয়েছেন, Redmi Note 11 Pro তে থাকবে Mediatek Helio G 96 প্রসেসর। এবং Redmi Note 11 Pro 5G একটি স্ন্যাপড্রাগন চিপসেটের সাথে আসতে পারে। এর আগের গুজবগুলি অনুযায়ী Redmi Note 11 Pro 5G-এ Qualcomm চিপসেট Snapdragon 695 হতে পারে।
তবে আশা করা যায়, Redmi এর নতুন সিরিজটি খুব শীঘ্রই মার্কেটে চলে আসবে।

Connect On :