Redmi ভারতে আজ লঞ্চ করবে Note 11 SE ফোন, লঞ্চের আগেই জেনে নিন কী থাকবে ফিচার

Redmi ভারতে আজ লঞ্চ করবে Note 11 SE ফোন, লঞ্চের আগেই জেনে নিন কী থাকবে ফিচার
HIGHLIGHTS

Redmi আজ, 26 অগাস্ট ভারতে Note 11SE স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

Redmi 10S এরই রিব্র্যান্ড ভার্সন হিসেবে লঞ্চ করছে

Redmi Note 11 SE-এর বক্স কন্টেন্ট Xiaomi India ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে

Redmi আজ, 26 অগাস্ট ভারতে Note 11SE স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল Xiaomi India থেকে ক্রমাগত ডিভাইসটি টিজ করছে, ফোনের মেন স্পেসিফিকেশন এবং লঞ্চের তারিখ প্রকাশ করছে। এখন এর লঞ্চের আগে, একটি রিপোর্টে জানা গিয়েছে যে Redmi Note 11SE চার্জার ছাড়াই আসতে পারে। তবে এই খবরটি Xiaomi ইউজারদের জন্য একটি বড় ধাক্কা হতে পারে কারণ, এবার তাদের চার্জারের জন্য আলাদাভাবে টাকা খরচ করতে হবে।

MySmartPrice-এর একটি রিপোর্ট অনুসারে, Redmi Note 11 SE-এর বক্স কন্টেন্ট Xiaomi India ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে, যেখান থেকে জানা যায় যে রিটেল বক্সে Redmi Note 11SE ফোন, USB Type-C কেবল, সিম ইজেক্ট টুল, প্রোটেক্টিভ কেস , কুইক স্টার্ট গাইড এবং ওয়ারেন্টি কার্ড থাকবে। কিন্তু এতে চার্জারের কোনো উল্লেখ নেই। রিপোর্ট অনুযায়ী, এটিই হবে প্রথম Redmi স্মার্টফোন যা চার্জার ছাড়াই বাজারে আসবে।

Redmi Note 11SE

Redmi Note 11SE স্মার্টফোনের অনুমানিত ফিচার এবং স্পেসিফিকেশন

জানা যাচ্ছে এই ফোনটি আসলে Redmi 10S এরই রিব্র্যান্ড ভার্সন হিসেবে লঞ্চ করছে। এই ফোনে থাকছে 6.43 ইঞ্চির full HD+ রেজোলিউশন সহ AMOLED ডিসপ্লে, সুরক্ষার জন্য থাকবে কর্নিং গোরিলা গ্লাস। MediaTek Helio G95 প্রসেসরের সাহায্যে এই ফোন চালিত হবে বলেই মনে করা হচ্ছে। কোয়াড ক্যামেরা সেট আপ থাকবে এই ফোনে, যেখানে প্রাইমারি সেন্সর হবে 64 মেগাপিক্সেলের। সঙ্গে থাকবে দুটো 8 মেগাপিক্সেল এবং একটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্যে গ্রাহকরা এই ফোনে পাবেন 13 মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ওয়াটার এবং ডাস্ট রেসিসটেন্স ফিচারও থাকবে এই ফোনে যা IP 53 রেটিং প্রাপ্ত। 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh এর ব্যাটারি থাকবে এই ফোনে। জানা গিয়েছে এই ফোনটির ওজনও খুব কম, মাত্র 178.8 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo