64MP ক্যামেরার সম্ভাব্য ফোন REDMI টিজ করেছে

Updated on 23-Jul-2019
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি 64MP র ক্যামেরা ফোন লঞ্চ হতে পারে

ওয়েবোতে কোম্পানি একটি পোস্ট করেছে

স্যামসাং 2019 সালের মে মাসে 64MP ক্যামেরা ফোনের বিষয়ে বলার পর থেকে এবার এই ক্যামেরাই আলোচনায় আহে। আর এবার রেডমি তাদের একটি টিজার পোস্ট ওয়েবোতে দিয়েছে সেখানে 64MP র ক্যামেরার কথা বলা হয়েছে। এর আগে বলা হয়েছিল যে রিয়েলমি প্রথম ব্র্যান্ড হবে যা বিশ্বের প্রথম 64MP ক্যামেরা স্মার্টফোন আনবে। আর এবার কোম্পানি টিজ করেছে যে রেডমি এই ক্ষেত্রে রিয়েলমি আর স্যামসাংকে হারাতে তাড়াতাড়ি 64MP র ক্যামেরা স্মার্টফোন আনতে পারে।

আপনাদের মনে করিয়ে দি যে ওয়েবোতে পোস্ট করা টিজারে  রেডমি তাদের আপকামিং 64MP ক্যামেরা ফোন এক ঝলক দেখিয়েছে। টিজারে একটি বিড়ালের চোখ জুম করে দেখানো হয়েছে আর এতে ক্যামেরা ডিটেলে ফোকাস করা হয়েছে। আর সেখাএন XDA একটি ফিটনেস MIUI ক্যামেরা অ্যাপে 64MP আল্ট্রা পিক্সাল মোড আছে।

আর সম্প্রতি স্যামসাং একটি 64MP ক্যামেরা সেন্সার লঞ্চ করেছে আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এটি 2019 সালের সেকেন্ড হাফে এসে যেতে পারে। আর রেডমি এই ক্যামেরা ফোনের ওপর কাজ করছে। আর সেখানে আশা করা হচ্ছে যে এই ক্যামেরা ফোন স্যামসাং A সিরিজের লঞ্চ করা হতে পারে।

স্যামসাং দাবি করেছে যে তাদের 64MP সেন্সার  100dB real-time HDR পর্যন্ত সাপোর্ট করে আর সেখানে বাকি ডিভাইসে 60dB HDR থেকে 66% পর্যন্ত। আর এর সঙ্গে GSMArena র রিপোর্ট অনুসারে 64MP ক্যামেরা ফোন ভাল অটোফোকাস আর ফুল HD ভিডীও 480 fps য়ে সাপোর্ট করবে।

Connect On :