এবার 5G ফোন আনবে রেডমি, REDMI K30 হবে সেই ফোন

এবার 5G ফোন আনবে রেডমি, REDMI K30 হবে সেই ফোন
HIGHLIGHTS

পরবর্তী রেডমি ফোনটি K30 নামে আসবে

এই ফোনে 5G সাপোর্টও থাকবে

রেডমি K 20 সিরিজের ফোন লঞ্চ হওয়ার পরে তাদের ডিজাইন ফিচার আর ক্যামেরা আলোচনার বিষয় হয়েছে। আর এবার কোম্পানি অফিসিয়ালি তাদের Redmi K30 ফোনের বিষয়ে জানিয়েছে যে এই ফোনটি Redmi K20 র জায়গা নেবে।

এই বিষয়ে রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing তাঁর নিজের ওয়েবো পেজে করেছেন। আর এই ফোনের নামই শুধু নয় এও জানা গেছে যে এই ফোন 5G হবে।

Redmi K30 ফোনর বিষয়ে জানা গেছে এই ফোনটি 2020 সালের মেস মাসের মধ্যে লঞ্চ হবে। আর এটি প্রথম ফোন মিড রেঞ্জের হবে যা 5G সাপোর্টের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ফোনটি এই সিরিজের প্রথম ফোন Redmi K20 র জায়গা নেবে।

Redmi K20 ফোনের স্পেসিফিকেশান

Redmi K20ফোনে আপনারা 6.39 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনটির ব্যাক সাইডে 3D কার্ভড গ্লাস আছে আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 দেওয়া হয়েছে। আর এই ফোনটি 191 গ্রামের।

ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730 আছে আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফোনের ব্যাক সাইডে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে আর এটি একটি AI ট্রিপেল ক্যামেরা আর এতে 48MP র মেন ক্যামেরা SONY IMX586 সেন্সারের আর এই ফোনে একটি 13MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে। আর এই ফোনের তৃতীয় ক্যামেরা 8MP র টেলিফটো লেন্স।

এই ফোনটি টাইপ C পোর্ট জুক আর এতে P2i সার্টিফিকেশানও আছে।

সোর্সঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo