REDMI K30 মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে 5G সাপোর্টের সঙ্গে আসতে পারে

REDMI K30 মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে 5G সাপোর্টের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

Redmi K30 ফোনে 5G সাপোর্টের সঙ্গে মিডিয়াটেক প্রসেসার থাকতে পারে

আর এর সঙ্গে এই ফোনে আপনারা পপ আপ ক্যামেরা পেতে পারেন

এই ফোনে একটি পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে

সম্প্রতি শাওমির গ্লোবাল ম্যানেজার জানিয়েছেন যে  Redmi K30  স্মার্টফোনে কাজ করছে। আর এর সঙ্গে মিডিয়া ব্রিফিংয়ে জানা গেছে যে এই ফোনে আপনারা একটি পাঞ্চ হোল সেলফি ক্যামেরা পাবেন। আর এবার একটি লেটেস্ট রিপোর্ট সামনে এসেছে সেখানে এই ফোনে মিডিয়াটেক প্রসেসারের বিষয়ে জানা গেছে।

Redmi K30 ফোনের লিক তথ্য

PriceBaba র তরফে নতুন একটি খবর সামনে এসেছে। তা অনুসারে Redmi K30 মোবাইল ফোনে আপনারা 5G কানেক্টিভিটি পাবেন। আর এর সঙ্গে এই ফোনে মিডিয়াটেক প্রসেসার থাকতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে Redmi Note 8 Pro ফোনের সঙ্গে মিডিয়াটেকের সঙ্গে চুক্তি করেছে। যা আমরা হেলিও G90T গেমিং চিপসেটের সঙ্গে দেখেছি। আর এবার মনে হচ্ছে যে শাওমি তাদের সঙ্গে পার্টনার্শিপ এক্সপেন্ড করতে পারে। আর যা একটি অ্যাফোর্ডেবেল 5G স্মার্টফোন বানাতে সাহায্য করবে।

মিডিয়াটেকের কাছে এর আগে একটি 5G চিপসেট আছে যা 5G মোডেম যুক্ত। আর এই চিপসেটের শিপিং কোম্পানি এই বছরের শেষের মধ্যে করবে। আর এর মানে এই যে Redmi K30 ফোনে এই মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে সামনের বছরে লঞ্চ করা হতে পারে, আর এর মানে এই যে এখনই এই ফোনটি বাজারে আসছে না।

এই ফোনে কি থকাতে পারে?

আমরা দেখেছি যে Redmi K20 ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনে আপনারা নতুন স্মার্টফোন মানে Redmi K30 ফোনে আপনারা স্যামসাং গ্যালাক্সি S10+ য়ের মতন ডুয়াল ফ্রন্ট সেলফি স্ন্যাপার পাবেন। আর এর সঙ্গে আপনারা এই ফোনের ব্যাকে একটি 64MP র ট্রিপেল ক্যামেরা সেটআপ পেতে পারেন আর এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরার সেটআপ পেতে পারেন। আর এখনও এই ফোনের বিষয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি।

নোটঃ এটি একটি কাল্পনিক ছবি 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo