28 মে লঞ্চ হবে REDMI K20, ভারতে POCO F2 নামে লঞ্চ হবে

28 মে লঞ্চ হবে REDMI K20, ভারতে POCO F2 নামে লঞ্চ হবে
HIGHLIGHTS

28 মে লঞ্চ হবে Redmi K20

ভারতে Poco F2 নামে এটি লঞ্চ করা হবে

Xiaomi র পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Redmi K20 এই মাসের 28 তারিখে লঞ্চ করা হবে। আর এই স্মার্টফোনের বিষয়ে ইন্টারনেটে একাধিক লিক আর রিউমার্স আসছে। আর এই ফোনটি অবশেষে 28 মে লঞ্চ করা হবে। চিনের স্মার্টফোনের একটি টিজার ইমেজ ওয়েবোতে পোস্ট করা হয়েছে। যেখানে এই ডিভাইসের লঞ্চ ডেটের বিষয়ে অফিসিয়ালি জানা গেছে। Xiaomi প্রথমে একটি স্মার্টফোন পোস্ট করে যার থেকে জানা যায় যে ফোনে একটি 48MP র ক্যামেরা থাকবে যা Sony IMX586 সেন্সার যুক্ত হবে।

Redmi K20 ফোনটির বিষয়ে লিক থেকে জানা গেছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট থাকবে। আর এই ফোনটি রেডমি সিরিজের প্রথম ফ্ল্যাগশিপ ফোন হবে, তবে ভারতে এই ফোনটি Poco F2 নামে লঞ্চ করা হবে। এই ডিভাইসটি Antutu তে দেখা যায়। Oneplus 7 সিরিজ লঞ্চের সময়ে এই ফোনটিকে ফ্ল্যাগশিপ কিলার বলে টিজ করা হয়। Redmi K20 ফোনটি AMOLED ডিসপ্লে রস্নগে আসতে পারে আর এটি কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান যুক্ত আর এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হবে।

লিক থেকে জানা গেছে যে সাওমি তাদের Redmi K20 সিরিজে দুটি ফোন লঞ্চ করবে যা আলাদা আলাদা ফিচার্সের সঙ্গে আসবে। আর গুজব অনুসারে এটি একটি ভেরিয়েন্ট স্ট্যান্ডার্ড স্পেসিফিকেশানের সঙ্গে আসবে আর এই ফোনের দ্বিতীয় প্রি ভেরিয়েন্ট আপআন্রা এক্সট্রা ফিচার্সের সঙ্গে পাবেন যা 27W ফাস্ট চার্জিং যুক্ত হবে। স্মার্টফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে। এই ডিভাইসটি মিড রেঞ্জ প্রিমিয়াম সেগমেন্টে OnePlus 7 Pro কে প্রতিযোগিতা দেবা। আর সাওমির জেনারেল ম্যানেজার Lu Weibing জনিয়েছেন যে এই ডিভাইসে 48MP র ক্যামেরা দেওয়া হবে যা স্লো মোশান ভিডিও রেকর্ড করতে পারবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo