রেডমি K 20 ফোনের টিজারের সঙ্গে ফ্লিপকার্টে K20 PRO ফোনটিও দেখা গেছে

রেডমি K 20 ফোনের টিজারের সঙ্গে ফ্লিপকার্টে K20 PRO ফোনটিও দেখা গেছে
HIGHLIGHTS

রেডমি K20 প্রো ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে

ভারতে Redmi K20 17 জুলাই লঞ্চ হবে

ফোনটি ফ্লিপকার্টে পাওয়া যাবে

রেডমি K20 ফোনটির লঞ্চ বিষয়ে ফ্লিপকার্টে একটি টিজার এসেছে। ফ্লিপকার্টের লিস্টিং থেকে জানা গেছে যে Redmi K20 ফোনটি ভারতে 17 জুলাই লঞ্চ করা হবে। আর এই ফোনটি এই ইকমার্স সাইটে থেকেই কেনা যাবে। আর এই ফোনটির টিজার পেজ থেকে ফোনটি নিয়ে অনেক কিছু জানা গেছে।

এই পেজে ফোনের ট্রিপেল AI ক্যামেরার সঙ্গে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার,পপ আপ সেলফি ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর এই ফোনে অ্যারোয়া প্রাউম ডিজাইন দেওয়া হতে পারে। আর এর সঙ্গে Redmi K20 Pro ফোনটিও আসতে পারে।

এর আগে চিনে Redmi K 20 সিরিজ লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি এবার ভারতে আসবে। আর ফ্লিপকার্টের লিস্টিং অনুসারে এই ফোনটি এখানে আর মি ডট কম থেকে কানে আজবে। আর এই দুটি ফোন গ্লোবাল বাজারে Mi 9T নামে এসেছে।

ভারতে Redmi K20, K20 Pro ফোনের আনুমানিক দাম

এমনিতে এই ফোনের দাম অফিসিয়ালি জানা জায়নি তবে ফোন ফোন দুটি চিনে লঞ্চ হয়েছে। আর সেখানে এর দাম থেকে ফোন দুটির ভারতে আনুমানিক দাম করা হয়েছে। Redmi K20 Pro ফোনের প্রাথমিক দামে চিনে 2,499 ইউয়ান মানে প্রায় 25,200 টাকা হতে পারে। আর Redmi K20 ফোনের প্রাথমিক দাম চিনে 1,999 ইউয়ান মানে প্রায় 20,200 টাকা।

Redmi K20, Redmi K20 Pro ফোনের স্পেসিফিকেশান

চিনে লঞ্চ হওয়া ফোন দুটির স্পেক্স যদি দেখি তবে Redmi K20 Pro ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিংফারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। আর এই দুটি ফোনই NFC সাপোর্ট করে। আর K20 Pro ফোনে আপনারা 6.39 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশা যুক্ত AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনটি নচ ডিসপ্লের নয় এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনের প্রো ভেরিয়েন্টে HDR কন্টেন্ট সাপোর্ট আছে। আর ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপস্টে দেওয়া হয়েছে।

Redmi K20 ফোনের সিরিজে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা 48MP র ক্যামেরা পাবেন। আর ফোনের প্রন্টে পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo