ভারতে সামনের মাসেই আসবে REDMI k20 আর K 20 Pro ফোন দুটি

ভারতে সামনের মাসেই আসবে REDMI k20 আর K 20 Pro ফোন দুটি
HIGHLIGHTS

15 জুলাই ফোন দুটি লঞ্চ হবে

টুইটারের মাধ্যমে জানা গেছে

খুব তাড়াতাড়ি ভারতে রেডমির ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হবে। ভারতে Redmi k20 আর Redmi k20 Pro লঞ্চ হবে। আর এই ফোন দুটি ভারতে একই নাম আর স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হবে। প্রথমে এই ফোনটি ভারতে Poco 2 নামে লঞ্চ হবে বলে শোনা গেছিল। আর সাওমির গ্লোবাল VP আর ভারতের ডায়রেক্টার মনু জৈন সোশাল মিডিয়ার মাধ্যমে Redmi K20 স্মার্টফোন লঞ্চের বিষয়ে জানিয়েছেন।

ভারতে এই Redmi k সিরিজ 15 জুলাই আসবে। ফ্ল্যাগশিও ফোনটতে স্ন্যাপড্র্যাগন 855, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আছে এই ফোন Oneplus 7 সিরিজের ফোনের করা প্রতিদ্বন্দ্বী হবে সেই বিষয়ে কোন সন্দেহ নেই।

এই Redmi K20 Pro ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। আর এই সিরিজে ফোনে কোম্পানি NFC সাপোর্টও দিচ্ছে। আর Redmi k20 Pro ফোনে 6.39 ইঞ্চির ফুল HD+ রেসজিলিউশানের AMOLED ডিসপ্লে আছে। আর ফোনে নচ ডিসপ্লের বদলে পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 আর এর স্ক্রিন টু বডি রেশিও 91 শতাংস। আর এই ফোনের Pro ভেরিয়েন্টে AI স্মার্ট অপ্টিমাইজেশান আছে যা ব্যাটারি পার্ফর্মেন্স ভাল করে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। কোম্পানি Redmi K20 Pro ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট দিয়েছে।

কোম্পানি K20 সিরিজের দুটি ফোনেই ট্রিপেল রেয়ার ক্যামেরা দিয়েছে আর এই ফোনে 48MP মেন ক্যামেরার সঙ্গে 8MP টেলিফটো লেন্স আর 13MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP ক্যামেরা আছে। আর ফোনে 4000mah য়ের ব্যাটারি আছে।

 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo