REDMI K20 ফোনটি প্রথম আপডেট পেল

REDMI K20 ফোনটি প্রথম আপডেট পেল
HIGHLIGHTS

ফোনে নতুন আপডেট এসেছে

ফোনে MIUI 10.3.6 আপডেট এসেছে

এই আপডেট সাইজ 471MB

সম্প্রতি রেডমি তাদের লেটেস্ট লঞ্চ K20 ফোনের জন্য নতুন সফটোয়্যার আপডেট দিয়েছে। সাওমি তাদের এই লেটেস্ট ফোনে জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট দিয়েছে আর ক্যামেরা ইম্প্রুভমেন্ট এসেছে এই আপডটে। স্মার্টফোনে আপনারা MIUI 10.3.6 আপডেট পাবেন আর এই ফোনের এই আপডেট ফোনের প্রথম আপডেট। এই আপডেটের সাইজ 471MB। আপডেটে ক্যামেরা বিউটিফিকেশান ফিচার অপ্টিমাইজেশান আছে।

এই আপডেটে আপনি Redmi K20 ফোনের জন্য ডাউনলোড করতে পারবেন। ইউজার্সদের নিজেদের ফোনে সেটিংসে গিয়ে (Settings > About phone > System Update > Check for updates button) আপডেট চেক করতে হবে। আর এখান থেকে এই আপডেট ডাউনলোড করতে পারবেন। আর এই ফোনটি ভারতে প্রথম ফোন যা MIUI 10.3.3 আর মাই অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এবার ब Redmi K20 MIUI 10.3.6 আপডেট 2019 র জুনে অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে।

Redmi K20 ফোনের স্পেসিফিকেশান

Redmi K20 ফোনে আপনারা 6.3 ইঞ্চির AMOLED অলওয়েজ অন ডিসপ্লে আছে আর এই ফোনে আপম্নারা HDR সাপোর্ট পাবেন। ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা ডার্ক মোড রিডিংও পাবেন। আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে 3D কার্ভড গ্লাস ব্যাক দেওয়া হয়েছে ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া আছে।

এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যান 730 আছে আর এই ফোনে 8nm প্রসেস্রা আছে আর ফোনে এর সঙ্গে 4000mAh য়ের ব্যাটারি আছে। ফোনে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। ফোনে আপনারা 20MP র পপ আপ ক্যামেরা পাবেন।

এই ফোনে আপনারা ব্যাকে তিনটি ক্যামেরা পাবেন আর এই ফোনে AI ট্রিপেল ক্যামেরা আছে আর এই ফোনে একটি 48MP ক্যামেরা দেওয়া হেয়ছে আর ফোনে এর সঙ্গে একটি 18MP র ক্যামেরা আছে। ফোনটি 3.5mm হেডফোন জ্যাক সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo