মাত্র 4,499 টাকায় ভারতে লঞ্চ হল Redmi Go

মাত্র 4,499 টাকায় ভারতে লঞ্চ হল Redmi Go
HIGHLIGHTS

Redmi Go স্মার্টফোনটি মাত্র 4,499 টাকা প্রাথমি দামে লঞ্চ করা হয়েছে আর এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট, মি ডট কম আর মি হোমে 22 মার্চ কেনা যাবে

হাইলাইট

  • 4,499 টাকায় ভারতে Redmi Go লঞ্চ হল
  • অ্যান্ড্রয়েড গোর সঙ্গে ফোনটি এসেছে
  • এই ফোনটি 22 মার্চ প্রথম সেলে আসবে

 

Xiaomi ভারতে তাদের অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন Redmi Go লঞ্চ করেছে। এই ফোনটি একটি এন্ট্রি লেভেল ফোন আর এর প্রাথমি দাম 4,499 টাকা। সম্প্রতি কোম্পানি ভারতে তাঁদের Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোন দুটি লঞ্চ করেছে।

Redmi Go র দাম আর কবে থেকে পাওয়া যাবে

Redmi Go স্মার্টফোনটি 4,499 টাকায় কঞ্চ করা হয়েছে আর এই ফোনটির প্রথম সেল ফ্লিপকার্ট, মি ডট কম আর মি হোমে 22 মার্চ দুপুর 12টার সময়ে হবে। লঞ্চ অফারে জিও ইউজার্সরা 2,200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর 100GB ফ্রি ডাটা পাবে।

Redmi Go ফোনের স্পেসিফিকেশান

এই ফোনটির স্পেসিফিকেশান যদি দেখা হয় তবে দেখা যাবে যে Redmi Go ফোনটিতে 5.0 ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশানব 1280×720 পিক্সাল। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই ফোনে 3000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে 1GB র‍্যামা র 8GB স্টোরেজ আছে। আর এই ফোনে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার আছে আর এই ফোনে অ্যান্ড্রয়্বেড ওরিও (গো এডিশান) য়ে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে ইউজার্সরা বেশ কিছু অ্যান্ড্রয়েড গো অ্যাপ পাবেন- Youtube Go, Gmail Go, Maps Go এদের মধ্যে অন্যতম ।

এই স্মার্টফোনটি ডুয়াল সিম আর ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট দেওয়া হয়েছে আর এই ফোনের স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা হায়। ফোনে কুরিটি ভারতিউ ভাষার সাপোর্ট আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের ক্যামেরা আছে।

এই স্মার্টফোনটি ব্রাশড মেটালিক ফিনিশের সঙ্গে এসেছে আর এটি ব্লু আর বেসিকাল ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo