REDMI র ফ্ল্যাগশিপ ডিভাইস সস্তায় লঞ্চ করা হবে

REDMI র ফ্ল্যাগশিপ ডিভাইস সস্তায় লঞ্চ করা হবে
HIGHLIGHTS

8GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে

পোকো সিরিজের ফোনকে প্রতিযোগিতা দিতে পারে

চিনের স্মার্টফোন কোম্পানি শাওমির সাব ব্র্যান্ড Redmi এবার বাজারে খুব তাড়াতাড়ি তাদের প্রথম ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে আসতে পারে। এই ডিভাইসের বিষয়ে কোম্পানি বার বার অনেক খবর লিক করছে। আর আর এর আগের রিপোর্ট অনুসারে জানা গেছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে এটি Adreno 640 GPU, 8GB র‍্যাম আর 128GB স্টোরজের সঙ্গে আসতে পারে। আর নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে এই ডিভাইসটি সস্তায় লঞ্চ করা হতে পারে।

Redmi র CEO Lu Weibing বলেছেন যে যদি দাম আর পার্ফর্মেন্স রেশিও দেখি তবে পরবর্তী এই ডিভাইস ‘king ‘ ডিভাইস হিসাবে আসবে। আর এর মানে এই যে এই ডিভাইসের একটি সস্তার দামে লঞ্চ করা হবে।  Weibing এই খবর তাদের অফিসিয়াল ওয়েবসাইট Weibo র অ্যাকাউন্টে জানিয়েছেন। আর এছাড়া তিনি এও বলেন যে এই ডিভাইসের ব্যাটারি লাইফ আরও বেশি হবে, আর ভাল ক্যামেরা আর হাই স্ক্রিন রেশিওর সঙ্গে আসতে পারে।

এর আগের বেশ কিছু রিপোর্ট অনুসারে এই ফ্ল্যাগশিপ ডিভাইসে NFC সাপোর্ট থাকবে আর ডিহাইসের নীচে 3.5mm অডিও জ্যাক দেওয়া হবে। আর এই ফিচার্স গুলি দেখে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি POCO F1 আর পরবর্তী POCO F2 র সঙ্গে প্রতিযোগিতা করবে।

কোম্পানি সম্প্রতি ভারতে তাদের Redmi 7 লঞ্চ করেছে আর এই ফোনটি কোম্পানি স্মোক ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে আর ডিভাইসটি তিনটি কালার লুনার রেড, কমেন্ট ব্লু আর এক্লিপ্স ব্ল্যাক কালারে আসবে। আর এই ডিভাইসে 6.26 ইঞ্চির ডট নচ আছে আর এর অ্যাসপেক্ট রেশিও 19:9। আর এই ফোনে HD+LCD IPS ডিসপ্লে আছে যা কর্নিং গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

Redmi 7 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 আর 4000mAh য়ের ব্যাটারি আছে আর কোম্পানি বলেছে যে এটি 2 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আর কানেক্টিভিটির জন্য ফোনে 2+1 সিম কার্ড স্লট দেওয়া হেয়ছে। আর এর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এছাড়া ডিভাইসে 3.5 হেডফোন জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, IR ব্লাস্টারআর P2i ন্যানো কোটিংয়ের মাধ্যমে স্প্ল্যাশ প্রুফ হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo