Redmi A3x India Launch: বাজেট প্রাইসে ভারতে এন্ট্রি করবে রেডমির নতুন ফোন, গুগল প্লে কন্সোলে হল স্পট

Redmi A3x India Launch: বাজেট প্রাইসে ভারতে এন্ট্রি করবে রেডমির নতুন ফোন, গুগল প্লে কন্সোলে হল স্পট
HIGHLIGHTS

নতুন সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে Redmi A3x ভারতীয় বাজারেও আসতে চলেছে।

আপকামিং রেডমি এ৩এক্স ভারতীয় মডেলটি গুগল প্লে কন্সোল ডেটাবেসে স্পট করা হয়েছে

আরেকটি 24048RN6CG মডেল নম্বরে G অক্ষরটি গ্লোবাল ভ্যারিয়্যান্ট বোঝাচ্ছে

চীনা টেক জায়ান্ট Xiaomi সম্প্রতি পাকিস্তানে Redmi A3x লঞ্চ করেছে। কোম্পানির নতুন স্মার্টফোনটি একটি এন্ট্রি-লেভেল ডিভাইস যা বাজেট দামে আনা হয়েছে। এখন একটি নতুন সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে রেডমি এ৩এক্স ভারতীয় বাজারেও আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকবে আপকামিং রেডমি ফোনে।

আপকামিং রেডমি এ৩এক্স ভারতীয় মডেলটি গুগল প্লে কন্সোল ডেটাবেসে স্পট করা হয়েছে। এই লিস্টিং থেকে এটি নিশ্চিত যে রেডমি ফোনটি ভারতেও আনা হবে। কারণ, লিস্টিংয়ে মডেল নম্বর 24048RN6CI এর সাথে এটি দেখা গেছে। এখানে I এর মানে ভারতীয় ভেরিয়েন্টকে বোঝায়।

আরও পড়ুন: লঞ্চের আগেই ফাঁস হল Moto G04s ফোনের দাম, জানুন বাজেট ফোনে কী থাকবে বিশেষ

পাশাপাশি, আরেকটি 24048RN6CG মডেল নম্বরে G অক্ষরটি গ্লোবাল ভ্যারিয়্যান্ট বোঝাচ্ছে। তবে আপকামিং রেডমি বাজেট ফোনের কোনো তথ্য লিস্টিংয়ে দেওয়া হয়েনি। তবে আগে আসা কিছু লিক থেকে রেডমি ফোনের কিছু বিষয় জানা গেছে।

Redmi A3x Budget Phone
রেডমি এ৩এক্স ভারতীয় মডেলটি গুগল প্লে কন্সোল ডেটাবেসে স্পট করা হয়েছে

Redmi A3x ফোনে কী থাকবে বিশেষ

ডিসপ্লে: রেডমি ফোনে 6.71-ইঞ্চি IPS LCD প্যানেল থাকতে পারে। এটি HD+ রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেটে কাজ করবে।

প্রসেসর: পারফরম্যান্সের জন্য ফোনে UNISOC T603 প্রসেসর পাওয়া যাবে। এটি 3GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজের সাথে পেয়ার করা হবে। এছাড়া আপনি মাইক্রোএসডি কার্ডি দিয়ে ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়াতে পারবেন।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনে 8 মেগাপিক্সেল ডুয়াল AI ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য এতে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ব্যাটারি: পাওয়ার দিতে আপকামিং ডিভাইসে বড় 5,000mAh ব্যাটারি দেওয়া। এটি 15W এর ওয়্যারড ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করবে।

অপারেটিং সিস্টামের কথা বললে, ফোনটি Android 14 আউট অফ দ্য বক্সে চলবে। ফোনের সুরক্ষার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। অডিওর জন্য ডিভাইসে 3.5mm অডিও জ্যাক দেওয়া।

ভারতে RedmiA3x ফোনের কত হবে দাম

কোম্পানি পাকিস্তানে রেডমি এ৩এক্স ফোনটি 18,999 PKR লঞ্চ করেছে। সেই হিসেবে আমরা আশা করছি যে ভারতে এই ফোনটি প্রায় 6,000 টাকায় আসতে পারে।

আরও পড়ুন: Moto G85 ফোনের রেন্ডার ফাঁস, আপকামিং মিড-রেঞ্জ ফোনে কী থাকবে স্পেক্স জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo