Redmi A3 India Launch: ভারতে ভ্যালেন্টাইন ডে এর দিন আসবে রেডমি সস্তা স্মার্টফোন

Redmi A3 India Launch: ভারতে ভ্যালেন্টাইন ডে এর দিন আসবে রেডমি সস্তা স্মার্টফোন
HIGHLIGHTS

আপকামিং Redmi A3 ফোনটি আগামী সপ্তাহ 14 February ভারতীয় বাজারে আনা হবে

কোম্পানি নিশ্চিত করেছে যে রেডমি A3 ফোনের ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে

রেডমি A3 ফোনটি ভারতে 10,000 টাকার কম দামে আসতে পারে

Redmi A3 স্মার্টফোনের ভারতে লঞ্চের তারিখের ঘোষনা হয়ে গিয়েছে। কোম্পানি জানিয়েছে যে আপকামিং ফোনটি আগামী সপ্তাহ 14 February ভারতীয় বাজারে আনা হবে। রিলিজের তারিখের পাশাপাশি, কোম্পানি একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজের মাধ্যমে Redmi A3-এর বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আপকামিং বাজেট স্মার্টফোনটি সার্কুলার রিয়ার ক্যামেরা ডিজাইন এবং একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসছে।

Redmi A3 ভারতীয় লঞ্চ তারিখ

চীনা স্মার্টফোন কোম্পানি নিশ্চিত করেছে যে রেডমি A3 ভারতে 14 ফেব্রুয়ারি লঞ্চ হবে। এটি কোম্পানির অফিসিয়াল সাইটে রেডমি ফোনের প্রোডাক্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে। এছাড়া কোম্পানি নিশ্চিত করেছে যে রেডমি A3 ফোনের ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। এছাড়া ফোনে 6 জিবি RAM এর সাথে আলাদা করে 6GB ভার্চুয়াল RAM সাপোর্ট থাকবে। স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকবে যা একটি USB Type-C পোর্টের সাথে কাজ করবে।

আরও পড়ুন: Disney Plus Password Sharing: নেটফ্লিক্সের পর পথে ডিজনি! এই দেশে বন্ধ হল পাসওয়ার্ড শেয়ারিং

Redmi A3 ফোনে কী থাকতে পারে স্পেসিফিকেশন:

সম্প্রতি একটি রিপোর্ট অনুযায়ী, রেডমি A3 ফোনে 6.71-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকতে পারে। এর সাথে 1600 x 720 পিক্সেলের রেজোলিউশন, একটি 90Hz রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা দেওয়া যেতে পারে।

স্মার্টফোনটি 2.2GHz অক্টা-কোর MediaTek Helio G36 চিপসেট সহ আসতে পারে।

স্মার্টফোনটি 4GB এবং 6GB LPDDR4X RAM ভ্যারিয়্যান্টের সাথে আসতে পারে। স্টোরেজ হিসেবে এতে 128GB eMMC 5.1 দেওয়া হবে। গ্রাহকরা মাইক্রোএসডি কার্ড দিয়ে ফোনের মেমরি 1TB পর্যন্ত বাড়াতে পারবেন। Redmi A3 ফোনে ডুয়াল-সিম সেটআপ দেওয়া যেতে পারে। ফোনটি Android 13 Go এডিশনে চলতে পারে।

Redmi A3 to launch in India on Feb 14: Official site reveals these specs
স্মার্টফোনটি 2.2GHz অক্টা-কোর MediaTek Helio G36 চিপসেট সহ আসতে পারে

ফটোগ্রাফির ক্ষেত্রে, রেডমি A3 একটি 13MP রিয়ার ক্যামেরা এবং একটি 8MP ফ্রন্ট-ফেসিং সেলফি শ্যুটার সহ আসতে পারে।

অন্যান্য ফিচারের কথা বললে, রেডমি ফোনে সিকিউরিটির জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়াল 4G VoLTE, ব্লুটুথ 5.0, একটি 3.5mm হেডফোন জ্যাক এফএম রেডিও এর মতো ফিচার পাওয়া যাবে।

কত দাম হবে আপকামিং রেডমি A3 ফোনের

রেডমি A3 ফোনটি ভারতে 10,000 টাকার কম দামে আসতে পারে। আপকামিং ডিভাইসটি বাজারে থাকা সম্প্রতি বাজেট রিয়েলমি, মোটোরোলা এবং ওপ্পো ফোনকে টেক্কা দিতে পারে।

আরও পড়ুন: Lava Yuva 3: 7000 টাকার কম দামের স্মার্টফোনের সেল শুরু, ট্রিপল ক্যামেরা রয়েছে এতে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo