Redmi A1 ভারতে এল মাত্র 6,499 টাকায়, রয়েছে ডুয়াল-ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি

Redmi A1 ভারতে এল মাত্র 6,499 টাকায়, রয়েছে ডুয়াল-ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

Redmi এর নতুন ফোন Redmi A1 লঞ্চ হল ভারতে

দাম মাত্র 6,499 টাকা, এই অল্প দামেই দারুন ফোন আনল Redmi

কম খরচে ডুয়াল ক্যামেরা থেকে 5000mAh ব্যাটারি

Redmi A1 ফোনটি অবশেষে হাজির হল ভারতে। বাজেট ফ্রেন্ডলি চমৎকার ফোন লঞ্চ করল এই সংস্থা। শাওমি (Xiaomi) কোম্পানির সাব ব্র্যান্ড Redmi এর এই ফোনটির দাম মাত্র 6,499 টাকা। এতে আছে ওয়াটার ড্রপ নচ, Octacore MediaTek Helio A22 সহ ডুয়াল ক্যামেরা ইত্যাদি। সঙ্গে আছে 5000mAh এর শক্তিশালী একটি ব্যাটারি। এছাড়াও এই ফোনে আপনি পেয়ে যাবেন মোট 20টি স্থানীয় ভাষার অপশন! হ্যাঁ, একদমই তাই। ফলে সবটা মিলিয়েই আপনি এই ফোন থেকে পেয়ে যাবেন দারুন অভিজ্ঞতা।

এই ফোনের উপলব্ধতা এবং রঙ

মাত্র 6,499 টাকায় ভারতে লঞ্চ হল লঞ্চ হল Redmi A1। এই ফোনে গ্রাহকরা কেবল মাত্র একটি ভ্যারিয়েন্ট পাবেন স্টোরেজের দিক থেকে, সেটা হল 2 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি গ্রাহক তিনটি রঙে পাবেন, ক্লাসিক ব্ল্যাক, লাইট গ্রিন এবং লাইট ব্লু। আগামী 9 তারিখ, অর্থাৎ 9 সেপ্টেম্বর থেকে গ্রাহকরা এই ফোনটি Amazon, এবং Mi এর যে অফিসিয়াল সাইট আছে সেখান থেকেই কিনতে পারবেন। এছাড়াও যাঁরা অফলাইনে কিনতে চান এই ফোন তাঁরা Mi এর দোকান, বা রিটেলার্সদের থেকেও কিনতে পারবেন।

Redmi A1

এই ফোনে কী কী ফিচার আছে?

গ্রাহকরা এই ফোনে পেয়ে যাবেন 6.52 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে, আর এই ডিসপ্লেতে দেওয়া আছে ওয়াটার ড্রপ নচ যেখানে আছে ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরায় আছে 5 মেগাপিক্সেলের সেন্সর। এই ফোন চালিত হবে অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে। এছাড়া আছে OctaCore MediaTek Helio A22 প্রসেসর। এই প্রসেসরটি 2GB RAM এর সঙ্গে যুক্ত করা আছে। এছাড়া গ্রাহক এতে পাবেন 32GB ইন্টারনাল স্টোরেজ যা আপনি এসএসডি কার্ডের সাহায্যে 512GB অবধি বাড়াতে পারবেন।

রিয়ার প্যানেলে আছে ডুয়াল ক্যামেরা যার প্রাইমারি সেন্সর হল 8 মেগাপিক্সেল। এছাড়া 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। 10W ফাস্ট চার্জার সহ এই ফোনটি দ্রুত চার্জ দেওয়া যাবে। গ্রাহক এতে ডুয়াল ন্যানো সিং ব্যবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo