6 সেপ্টেম্বর লঞ্চ হবে 5000mAh সহ সস্তা Redmi A1 ফোন, ব্যাক প্যানেল থাকবে লেদার ফিনিশ

Updated on 02-Sep-2022
HIGHLIGHTS

Redmi A1 ভারতে 6 সেপ্টেম্বর লঞ্চ হবে, কোম্পানি তার Redmi 11 Prime series ও লঞ্চ করবে

স্মার্টফোনের রিয়ার প্যানেল লেদার টেক্সচার সহ আসবে

Redmi এর মতে, ফোনে একটি 5000mAh ব্যাটারি থাকবে

6 সেপ্টেম্বর, Redmi বাজারে আনতে চলেছে একগুচ্ছ স্মার্টফোন। কোম্পানি শুক্রবার ঘোষণা করেছে যে Redmi A1 ভারতে 6 সেপ্টেম্বর লঞ্চ হবে। বলে দি যে একই দিনে কোম্পানি তার Redmi 11 Prime series ও লঞ্চ করবে। Redmi A1 কোম্পানির বাজেট স্মার্টফোন হিসাবে আনা হবে। কোম্পানির মাইক্রোসাইট অনুযায়ী, A1 একটি মিডিয়াটেক চিপসেট সহ আসবে এবং একটি "ক্লিন অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স" অফার করবে, সাথে ছবিতে দেখা যাচ্ছে যে ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। স্মার্টফোনের রিয়ার প্যানেল লেদার টেক্সচার সহ আসবে। Redmi এর মতে, ফোনে একটি 5000mAh ব্যাটারি থাকবে।

Redmi A1 এর ফিচার

মাইক্রোসাইট অনুসারে, Redmi A1 ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালার অপশনে আসবে। ডিজাইন সম্পর্কে বলতে গেলে, ডিভাইসে একটি লেদর টেক্সচারযুক্ত ব্যাক প্যানেল রয়েছে। এতে একটি স্কয়ার শেপ ক্যামেরা মডিউল রয়েছে যা এলইডি ফ্ল্যাশের সাথে ক্যামেরা সেন্সর অফার করে। স্মার্টফোনে একটি কমপ্যাক্ট ফর্ম ফ্যাক্টর আছে বলে মনে হচ্ছে। সিম কার্ড ট্রেটি বাম দিকে এবং পাওয়ার এবং ভলিউম বোতামগুলি ডানদিকে দেওয়া৷ পিছনে কোন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই এবং এটি পাওয়ার বোতামের সাথে যুক্ত হবে কিনা তা পরিষ্কার নয়।

https://twitter.com/RedmiIndia/status/1565673663684169728?ref_src=twsrc%5Etfw

সামনের দিকে, Redmi A1 ফোনে ওয়াটারড্রপ নচ রয়েছে। ফোনটি একটি 5000mAh ব্যাটারি অফার করবে। ডিভাইসটি একটি অপ্রকাশিত MediaTek Helio প্রসেসরের সাথে আসার জন্য টিজ করা হয়েছে, তবে, Geekbench তালিকা অনুযায়ী, এটি 3GB RAM এর সাথে Helio A22 যুক্ত হবে বলে আশা করা হচ্ছে। Redmi A1 সম্পর্কে বাকি তথ্য এই মুহূর্তে প্রকাশ করা হয়নি। Redmi A1 স্মার্টফোনটি একটি এন্ট্রি-লেভেল অফার হতে পারে বলে আশা করা হচ্ছে।

Connect On :