REDMI 8A ফোনটি আজকে ভারতে লঞ্চ হবে এর লাইভ স্ট্রিমিং এভাবে দেখুন

Updated on 25-Sep-2019
HIGHLIGHTS

ফোনটি আজ দুপুর 12টার সময়ে লঞ্চ হবে

ফোনটি Redmi 7A র পরের জেনারেশানের ফোন

আজকে ভারতে রেডমি তাদের নতুন বাজেট রেঞ্জ ফোন Redmi 8A লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটি আজকে দুপুর 12টার সময়ে ভারতে লঞ্চ করা হবে। ফোনটির লাইভ লঞ্চ ইভেন্ট আপনারা কোম্পানির ওয়েবসাইট আর তাদের সোশাল মিডিয়া সাইটে দেখতে পারবেন।

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই ফোনটির জন্য ফ্লিপকার্টে একটি ডেডিকেটেড পেজ দেখা গেছে। এই পেজেও আপনারা এই ফোনের লাইভ স্ট্রিম দেখতে পারবেন। এই Redmi 8A ফোনটি Redmi 7A ফোনের পরের জেনারেশানের ফোন হিসাবে আসবে।

এই ফোনটির কিছু স্পেক্স আর ডিটেলস জানা গেলেও ফোনের দামের বিষয়ে কিছু জানা জায়নি। সম্প্রতি ভারতে কোম্পানির CEO র একটুই টুইটার পোস্ট থেকে ফোনটির বিষয়ে কিছু কথা জানা গেছে। তবে এটি একটি বাজেট ফোন হিসাবে আসবে বলেই মনে করা হচ্ছে।

Redmi 8A ফোনে আপনারা 6.21 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনের টপে আছে একটি ওয়াটার ড্রপ নচ। ফোনটিতে আপনারা একটি 12MP র ক্যামেরা পাবেন আর ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই আর এর থেকে জানা গেছে এই ফোনে ফেস আনলক ফিচার আছে।

Redmi 8A ফোনটিতে আপনারা 2.0GHz যুক্ত আর এই ফোনে আপনারা 2GB,3GB আর 4GB র‍্যাম পাবেন। আর এই ফোনে আপনারা স্টোরেজে 16GB,32GB আর 64GB র স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন। ফোনে আপনার 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনের বিষয়ে এর থেকে বেশি বা এর দামের বিষয়ে কিছু জানা জায়নি।

Connect On :