4000mAh ব্যাটারি আর AI ডুয়াল ক্যামেরার সঙ্গে Redmi 7 ফোনটি লঞ্চ হল

4000mAh ব্যাটারি আর AI ডুয়াল ক্যামেরার সঙ্গে Redmi 7 ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

এই ফোনটির প্রাথমিক দাম 7,999 টাকা

29 এপ্রিল এই ফোনের প্রথম সেল হবে

MI LED Smart Bulb ও এসেছে

আজকে Xiaomi ভারতে তাদের Redmi 7 আর Redmi Y3 ফোনটি লঞ্চ করেছে। Redmi Y3 ফোনটি একটি সেলফি সেন্ট্রিক ফবন আর সেখানে Redmi 7 বেশ কিছু আপগ্রেডেশানের সঙ্গে এসেছে।

Redmi 7 ফোনটিকে কোম্পানি স্মোক ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে আর এই ডিভাইসটি তিনটি কালার লুনার রেডন, কম্যান্ট ব্লু আর এক্লিপক্লাস ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে 6.26 ইঞ্চির ডট নচের সঙ্গে দেওয়া হয়েছে আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে  HD+ LCD IPS ডিসপ্লে যুক্ত ফোন। আর এটি কর্নিং গোরিলা গ্লাসের ডিজাইন যুক্ত।

Redmi 7 ফোনে আপনারা কোয়ল্কম স্ন্যাপড্র্যাগন 632 আর 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ফোনে 2 দিনের ব্যাটারি লাইফ পাওয়া যাবে বলে জানানো হয়েছে। আর কানেক্টিভিটিতে এই ফোনে 2+1 সিম কার্ড স্লট দেওয়া হয়েছে আর এটি মাইক্রো SD কার্ডের মাধ্যমে স্টোরেজ 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, IR ব্লাস্টার আছে আর এটি P2i ন্যানো কাটিংয়ের মাধ্যমে স্প্ল্যাশ প্রুফ হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ডিভাইসের ব্যাকে 12+2 মেগাপিক্সালের ডুয়াল AI ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে 60fs ফুল HD ভিডিও রেকর্ডিং করা যায়। আর এই ফোনে AI পোট্রেড মোড আর Ai সিন রেকগজেশান আছে আর এই ফোনের ক্যামেরা 33টি ক্যাটাগরি ডিটেক্ট করতে পারে। আর এই স্মার্টফনের ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আছে আর এটি 360 ডিগ্রি AI ফেস আনলক সাপোর্ট করে।

REDMI 7 ফোনটির দাম

Redmi 7 ফোনটি 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 7,999 টাকা আর এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,999 টাকা রাখা হয়েছে। আর এই ডিভাইসের প্রথম সেল 29 এপ্রিল দুপুর 12টায় অ্যামাজন ডট কম, মি ডট কম আর মি হোমে হবে। আর এই ফোনে লঞ্চ অফারে ডাটা আর 2400 টাকার ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

MI LED SMART BULB

কোম্পানি আজকে এর সঙ্গে তাদের Mi LED স্মার্টবাল্বলের বিষয়ে বলেছে। এটি 16 মিলিয়ান কালার অফার করে বলে জানানো হয়েছে। আর এই স্মার্টবাল্বটি 11বছরের লং লাইফের সঙ্গে এসেছে আর এটি অ্যালেক্সা আর গুগল ভয়েস অ্যাসিস্টেন্সের সঙ্গে কাজ করবে। এটি 16 এপ্রিল দুপুর 12টায় কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo