XIAOMI REDMI 7 ফোনটি আজকে প্রথম সেলে আসছে ভারতে এর দাম আর স্পেসিফিকেশান জানুন

XIAOMI REDMI 7 ফোনটি আজকে প্রথম সেলে আসছে ভারতে এর দাম আর স্পেসিফিকেশান জানুন
HIGHLIGHTS

Redmi 7 ফোনটি আজকে দুপুর 12টার সময়ে অ্যামাজন ইন্ডিয়া আর মি ডট কম আর মি হোম থেকে কেনা যাবে

Redmi Y3 ফোনটি 30 এপ্রিল প্রথম কেনা যাবে

আজকে Xiaomi তাদের সদ্য লঞ্চ হওয়া ফোন Redmi 7 প্রথম বার সেলে নিয়ে আসছে। আপনারা এই ফোনটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। আপনাদের বলে রাখি যে এই ফোনের 2GB র‍্যাম মডেলটি মাত্র 7,999 টাকায় কেনা যাবে আর এই ফোনের 3GB র‍্যাম ভেরিয়েন্টটি আপনারা 8,999টাকায় কিনতে পারবেন।

এই ফোনটি মানে Redmi 7 আপনারা আজকে অ্যামাজন ইন্ডিয়া, মি ডট কম আর মি হোমের মাধ্যমে দুপুর 12টার সময়ে কিনতে পারবেন। আর এই ফোনটির সঙ্গে কোম্পানি তাদের Redmi Y3 ফোনও লঞ্চ করেছিল আর এই ফোনটি ভারতে সেলফি সেন্ট্রিক Y1, আর Y2 সিরিজের পরবর্তী ফোন হিসাবে এসেছে। আর এই ফোনটি 30 এপ্রিল বিক্রি করা হবে।

Redmi 7 ফোনটি কোম্পানি স্মোক ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে আর এই ডিভাইসটি তিনটি কালারে লঞ্চ করা হয়েছে লুনার রেড, কম্যান্ট ব্লু আর অ্যাপ্লিএক্স ব্ল্যাক। এই ডিভাইসটি 6.26 ইঞ্চির ডট নচ ডিসপ্লে যুক্ত আর এই ডিভাইসের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এটি HD+ LCD IPS ডিসপ্লের কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

কোম্পানি সম্প্রতি ভারতে তাদের Redmi 7 লঞ্চ করেছে আর এই ফোনটি কোম্পানি স্মোক ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে আর ডিভাইসটি তিনটি কালার লুনার রেড, কমেন্ট ব্লু আর এক্লিপ্স ব্ল্যাক কালারে আসবে। আর এই ডিভাইসে 6.26 ইঞ্চির ডট নচ আছে আর এর অ্যাসপেক্ট রেশিও 19:9। আর এই ফোনে HD+LCD IPS ডিসপ্লে আছে যা কর্নিং গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

Redmi 7 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 আর 4000mAh য়ের ব্যাটারি আছে আর কোম্পানি বলেছে যে এটি 2 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আর কানেক্টিভিটির জন্য ফোনে 2+1 সিম কার্ড স্লট দেওয়া হেয়ছে। আর এর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এছাড়া ডিভাইসে 3.5 হেডফোন জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, IR ব্লাস্টারআর P2i ন্যানো কোটিংয়ের মাধ্যমে স্প্ল্যাশ প্রুফ হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo