Redmi 6A স্মার্ট ফোনটির ফ্ল্যাশ সেল আজ দুপুর 12টায় অ্যামাজন আর মি . কমে শুরু হবে

Redmi 6A স্মার্ট ফোনটির ফ্ল্যাশ সেল আজ দুপুর 12টায় অ্যামাজন আর মি . কমে শুরু হবে
HIGHLIGHTS

আপনারা যদি Redmi 6A ফোনটি কিনতে চান তবে অ্যামাজনে দুপুর 12 টায় শুরু হওয়া ফ্ল্যাশ সেলে এই ফোনটি কিনতে পারবেন আর এর প্রাথমিক দাম 6,599 টাকা

সাওমির এন্ট্রি লেভেল স্মার্টফোন Redmi 6A ভারতের বেস্ট সেলিং এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে উঠে এসেছে। আর আজকে এই স্মার্টফোনটি দুপুর 12 টায় কেনা যাবে। এই ফোনটি আজকে দুপুরের ফ্ল্যাশ সেলে অ্যামাজন আর মি . কম থেকে কেনা যাবে। Redmi 6A ফোনটি Redmi 6 সিরিজের Redmi 6 Pro আর Redmi 6 স্মার্টফোনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

Redmi 6A ফোনটিতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হেয়ছে যার অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ডিভাইসের ব্যাকে 13MP র ক্যামেরা আর ফ্রন্টে 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর কোম্পানির এই বাজেট ফোনে ভাল ভিডিও কোয়ালিটির জন্য EIS দিয়েছে। আর এই ডিভাইসের ফ্রন্টে AI যুক্ত পোট্রেড মোড আছে।

এই ফোনে গুগলের অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে কোম্পানির MIUI 9.6 আছে আর এর ব্যাটারি 3,000mAh । আর এই Redmi 6A ফোনটি ফেস আনলক ফিচারের সঙ্গে এসেছে, আর এই ডিভাইসটি মি ব্যান্ড আর স্মার্ট আনলক করার অপশান যুক্ত।

Redmi 6A 12nm FinFET য়ের সঙ্গে হেলিও A22 প্রসেসার যুক্ত যার ক্লক স্পিড 2.0 Ghz। আর এই ফোনে দুটি সিম স্লট ছাড়া ডেডিকেটেড মাইক্রো SD স্লটও দেওয়া হয়েছে। আর Redmi 6A ফোনটি ডুয়াল VoLTE আর ডুয়াল স্ট্যান্ডবাই সাপোর্ট করে।

Redmi 6A ফোনটির বেস মডেল 6,599 টাকা দাম আর এই ফোনটির স্টোরেজ 16GB আর এই ফোনের 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 7,499টাকা রাখা হয়েছে।

ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo