64MP র ক্যামেরা যুক্ত রেডমি ফোনে “কোয়াড ক্যামেরা” সেটআপ থাকতে পারে

64MP র ক্যামেরা যুক্ত রেডমি ফোনে “কোয়াড ক্যামেরা” সেটআপ থাকতে পারে
HIGHLIGHTS

Redmi 64MP ফোনে চারটি ক্যামেরা থাকতে পারে

কোম্পানি একটি টিজার পোস্টার এনেছে

স্যামসাং সম্প্রতি 64MP সেন্সারের কথা ঘোষনা করেছে

রেডমি যখন 64MP প্রাইমারি ক্যামেরা ফোন আনবে বলে জানা গেছে। আর সেখানে সম্প্রতি ওয়েবোতে চিনের কোম্পানি কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে ফোন নিয়ে এসেছে। ফোনটি বিষয়ে দাবি করা হয়েছে যে এটি 20MB পর্যন্ত ছবি ক্যাপচার করতে পারে যা 8K TV র থেরকে ভাল হবে।

কোম্পানি এখনও এই ফোনই লঞ্চের বিষয়ে কিছু জানায়নি তবে এই ডিভাইসের নাম জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে Ice Universeদাবি করেছে যে রেডমি 64MP ক্যামেরা সেন্সার আনতে পারে। আর সেখানে এই সেন্সারের সঙ্গে Samsung Galaxy A70s  স্মার্টফোনের সেন্সারের বিষয়েও গুজব ছিল।

XDA Developers রাও MIUI ক্যামেরা অ্যাপে 64MP “আল্ট্রা পিক্সাল” মোড স্পট করেছে। আর আশা করা হচ্ছে যে এই ফোনের 64MP সেন্সারের সঙ্গে এই বছরের সেকেন্ড হাফে আসতে পারে।

 

আর সেখানে স্যামসাং দাবি করেছে যে তাদের 64MP সেন্সার 100db রিয়াল টাইম HDR সাপোর্ট করবে আর সেখানে বাকি ডিভাইসে থাকা 60 dB HDR থেকে 66% বেশি হবে। স্যামসাং সেমি কন্ডাক্টার্স Bright GW1সেন্সারের কথা মে মাসে ঘোষনা করেছিল। আর এতে 64MP পিক্সাল রেজিলিউশান আছে আর এটি স্যামসাংয়ের ISOCELL টেক ব্যাবহার করবে। আর এই সেন্সার টেরটাসেল টেকনলজির সঙ্গে ব্যাবহার করা হবে আর এটি 4 পিক্সালের ইমেজ 16MP বাইন্ডেড ইমেজ দেবে।

ISOCELL Bright GW1 সেন্সার, স্যামসাংয়ের  0.8μm- পিক্সাল ইমেজ সেন্সার লাইন আপের সব থেকে বড় বৈশিষ্ট্য।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo