Xiaomi Redmi 5A ফোনটি ভারতে লেক ব্লু রঙে লঞ্চ হল, এর দাম 5,999 টাকা

Xiaomi Redmi 5A ফোনটি ভারতে লেক ব্লু রঙে লঞ্চ হল, এর দাম 5,999 টাকা
HIGHLIGHTS

নতুন কালার ভেরিয়েন্টে এই ফোনটি ফ্লিপকার্ট আর মি.কম থেকে কেনা যাবে

Redmi 5 ফোনটির পরে সাওমি তাদের Redmi 5A স্মার্টফোনটির লেক ব্লু কালার ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করেছে। এই নতুন কালার ভেরিয়েন্টটি আসার পরে এবার Redmi 5A ফোনটি 4টি কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। নতুন লেক ব্লুক ভেরিয়েন্টটি ছাড়া এই স্মার্টফোনটির রোজ গোল্ড, গোল্ড আর ডার্ক গ্রে কালারে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

এই স্মার্টফোনটির নতুন কালার ভেরিয়েন্টের দাম 5,999টাকা আর এই দাম এর 2GB মডেলটির আর এই ফোনটির 3GB মডেলটির দাম 6,999 টাকা। নতুন কালার ভেরিয়েন্টে এই ফোনটি ফ্লিপকার্ট আর মি.কম থেকে কেনা যাবে। সাওমি এই বিষয়ে তাদের ওয়েবসাইটে জানিয়েছে যেখানে সাওমি এও বলেছে যে Redmi 5Aয়ের 5মিলিয়ান ইউনিট বিক্রি হয়ে গেছে।

সাওমির ফোন ভারতে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে আর Redmi 5A স্মার্টফোনটি সেলের ক্ষেত্রে একটি রেকর্ড তৈরি করেছে। আর যদি সাওমি Redmi 5A ফোনটির স্পেসিফিকেশান দেখা হয় তবে দেখা যাবে যে এতে 720P রেজিলিউশানের সঙ্গে 5 ইঞ্চির IPS ডিসপ্লে দেওয়া হয়েছে।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর 1.4GHz   এসওসি আছে। এই স্মার্টফোনটি 2GB/3GB র‍্যাম আর 16GB/32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়, এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যেতে পারে।

ক্যামেরার জন্য এই ফোনটিতে 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। Redmi 5A ফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাট নির্ভর MIUI 9 আউট অফ দি বক্সে কাজ করে। Redmi 5A ফোনটিতে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে 4G VoLTE, ব্লুটুথ, USB আর GPS সাপোর্ট আছে। হ্যাঁ তবে এই দামের ফোনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার না থাকা এই ফোনটির একটি ত্রুটি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo