5000mAh ব্যাটারি, ডুয়াল ক্যামেরা সহ Redmi ফোনে 50% ছাড়, কোথায় দিচ্ছে এই অফার? জেনে নিন

5000mAh ব্যাটারি, ডুয়াল ক্যামেরা সহ Redmi ফোনে 50% ছাড়, কোথায় দিচ্ছে এই অফার? জেনে নিন
HIGHLIGHTS

Amazon Great Indian Festival Sale-এ Redmi 12C ফোনে 50% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে

ছাড়ের পর এই ফোনটি মাত্র 6,999 টাকায় বিক্রি করা হচ্ছে

ক্যামেরার ক্ষেত্রে, এতে একটি 50MP f/1.8 AI ডুয়াল ক্যামেরা রয়েছে

Amazon GIF 2023 Sale: উৎসবের মরশুমে বিভিন্ন ওয়েবসাইট সহ স্টোরে সেল এবং অফারের ছড়াছড়ি চলছে। এই সময় যেই গ্রাহকরা নতুন স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। আসলে Amazon Great Indian Festival Sale-এ Redmi 12C ফোনে 50% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

Redmi 12C ফোনে ডিসকাউন্ট

অ্যামাজন সেলে এই ফোনের উপর 50 শতাংশ ছাড় অফার করা হচ্ছে। ফোনের আসল দাম 13,999 টাকা রাখা হয়েছে। তবে ছাড়ের পর এই ফোনটি মাত্র 6,999 টাকায় বিক্রি করা হচ্ছে। বলে দি যে অ্যামাজন সাইটে এখন চলছে বছরের সবচেয়ে বড় সেল।

এখান থেকে কিনুন

Redmi 12C massive discount amazon
Redmi 12C ফোনে ডিসকাউন্ট

আরও পড়ুন: ধামাকা করতে আসছে Samsung এর সস্তা 5G স্মার্টফোন, লঞ্চের আগে লিক হল দাম এবং ফিচার

এছাড়া ফোনে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। বড় ছাড়ের পর Redmi 12C ফোনে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এক্সচেঞ্জ অফারে ফোনে 6600 টাকার ছাড় পেতে পারেন। আপনি যদি পুরানো ডিভাইস এক্সচেঞ্জ করে, নতুন রেডমি ফোনটি কিনতে চান, তবে মাত্র 399 টাকার পরবে এই ফোন। তবে বলে দি যে এক্সচেঞ্জ প্রাইস আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

Redmi 12C স্পেসিফিকেশন কী রয়েছে

রেডমি 12C ফোনে বড় ডিসপ্লে রয়েছে যা 6.71 ইঞ্চি HD+ সাপোর্ট করে। যারা বড় স্ক্রীন পছন্দ করেন তারা অবশ্যই এই ফোনটি পছন্দ করবেন। এছাড়া, রেডমি ফোনে 4GB RAM, 64GB স্টোরেজ রয়েছে।

amazon sale on Redmi 12C
Redmi 12C স্পেসিফিকেশন কী রয়েছে

পারফরম্যান্সের জন্য Redmi 12C ফোনে মিডিয়াটেক হেলিও G85 প্রসেসর রয়ছে। পাওয়ার দিতে ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। এর সাথে একটি 10W চার্জার সাপোর্ট করে।

ক্যামেরার ক্ষেত্রে, এতে একটি 50MP f/1.8 AI ডুয়াল ক্যামেরা রয়েছে, যা পোর্ট্রেট মোড এবং নাইট মোডের সাথে আসে। সেলফি তোলার জন্য ফোনে 5MP ক্যামেরা পাওয়া যাবে।

আরও পড়ুন: Amazon GIF 2023 Sale: ওয়ানপ্লাস স্মার্টফোনে দেদার ছাড়, বাম্পার সস্তায় বাড়ি নিয়ে আসুন এই 5 Oneplus Phone

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo