Redmi 12 Price Leaked: আগামী মাসেই লঞ্চ রেডমির নতুন ফোনের, তার আগেই ফাঁস দাম!

Updated on 27-Jul-2023
HIGHLIGHTS

Redmi 12 ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ করবে

আগামী 1 অগাস্ট এটা বাজেট ফোন হিসেবে লঞ্চ করবে

লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল এই ফোনের দাম

Redmi -এর তরফে শীঘ্রই আরও একটি বাজেট ফোন দেশের বাজারে লঞ্চ করা হবে। এই ফোনটির নাম হবে Redmi 12। আগামী 1 অগাস্ট লঞ্চ করবে এই ফোন।

এবার লঞ্চের আগেই এই ফোনটির দাম ফাঁস হয়ে গেল অনলাইনে। কত দিয়ে কেনা যাবে এই বাজেট ফোন? 

জানা গিয়েছে Redmi 12 ফোনটি দুটো মডেলে লঞ্চ করবে Redmi 12 4G এবং Redmi 12 5G। Redmi 12 4G ফোনটির দাম ফাঁস হওয়া তথ্য অনুযায়ী শুরু হবে 9,999 টাকা থেকে। Redmi 12 5G ফোনটির দান শুরু হবে 13,999 টাকা থেকে। 

কোন ফোনের কত দাম হবে?

Tipster অভিষেক যাদব জানিয়েছেন Redmi 12 4G ফোনটি দুটো স্টোরেজ মডেলে লঞ্চ করবে। বেস মডেলে থাকবে 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ, এটির দাম পড়বে 9,999 টাকা। আর টপ এন্ড মডেলে থাকবে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। 

Redmi 12 5G ফোনটিও দুটো স্টোরেজ মডেলে লঞ্চ করতে চলেছে। এই ফোনের বেস মডেলে গ্রাহকরা পাবেন 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এটির দাম পড়বে 13,999 টাকা। অন্যদিকে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল থাকবে টপ এন্ড মডেলে। 

আরও পড়ুন: Samsung Galaxy Z Flip 5, Galaxy Z Fold 5 Price: আগামী মাস থেকেই ভারতে বিক্রি শুরু স্যামসাংয়ের নতুন 2 ফোনের, দাম সহ লঞ্চ অফার দেখুন

যদিও এগুলো কোনটাই অফিসিয়াল দাম নয়। Redmi এর এই বাজেট ফোনের দাম আদতে কত হবে সেটা 1 অগাস্টে জানা যাবে। 

Redmi 12 4G তে কী কী ফিচার থাকবে?

1. এই ফোনে একটি প্রিমিয়াম লুক পেয়ে যাবেন। ক্যামেরার লেন্সের পাশে সিলভার মেটালিক রিমস আছে। অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে চলবে এই ফোন। 

2. এই ফোনের প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর। এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর আছে। ফলে মোটের উপর ভালই ছবি তোলা যাবে এই ছবির সাহায্যে। 

3. এই ফোনের ডিসপ্লেতে 6.79 ইঞ্চির একটি Full HD ডিসপ্লে থাকবে যেখানে 90 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লেতে পাঞ্চ হোল কাট আউট থাকবে। 

4. এই ফোনের তিন পাশে পাতলা বেজেল থাকবে। তবে নিচের দিকে এই ফোনের বেজেল একটু মোটা হবে। এটির ওজন হবে 198.5 গ্রাম। 

5. গ্রাহকরা এখানে 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি পাবেন। এই ফোনটি বাজারে তিনটি রঙে কেনা যাবে। এই তিনটি রং হল প্যাস্টেল ব্লু, মুন শাইন সিলভার, ক্লাসিক ব্ল্যাক। 

আরও পড়ুন: Samsung Galaxy Tab S9 Series Launch: স্যামসাংয়ের নতুন ট্যাবলেট S Pen নিয়ে লঞ্চ করে গেল, Snapdragon প্রসেসর ছাড়া আর কী আছে?

6. Snapdragon 4 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এটি। ফলে একটা স্মুদ পারফরমেন্স পাওয়া যাবে এই ফোনে। আর এই প্রসেসর নিয়ে যদি সত্যি এই ফোন লঞ্চ করে তবে এটাই প্রথম ফোন হবে যেখানে এই প্রসেসর দেখা যাবে। 

7. Redmi 12 5G ফোনটিতে একই ফিচার থাকবে বলে অনুমান করা হচ্ছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :