Redmi 12 India Launch: MediaTek প্রসেসর নিয়ে কবে দেশে আসছে রেডমির বাজেট ফোন? লঞ্চের আগেই ঝটপট জানুন দাম সহ ফিচার

Redmi 12 India Launch: MediaTek প্রসেসর নিয়ে কবে দেশে আসছে রেডমির বাজেট ফোন? লঞ্চের আগেই ঝটপট জানুন দাম সহ ফিচার
HIGHLIGHTS

Redmi 12 শীঘ্রই লঞ্চ করতে চলেছে দেশে

আগামী মাসে ট্রিপল রিয়ার ক্যামেরা নিয়ে লঞ্চ করে এই ফোন

এখানে MediaTek প্রসেসর আছে

Xiaomi -এর তরফে আরও একটি বাজেট ফোন দেশের বাজারে নিয়ে আসতে চলা হচ্ছে। Redmi 12 শীঘ্রই দেশে আসছে। আগামী 1 আগস্ট লঞ্চ ভারতে লঞ্চ করবে এই ফোন। 

Amazon -এ এর আগেই এই ফোনের একটি মাইক্রোসাইট দেখা গিয়েছিল। ফলে স্পষ্ট হয়ে গিয়েছিল এই ফোনটি সেখান থেকে কেনা যাবেই।

এবার Flipkart -এও এই ফোনের একটি মাইক্রোসাইটের দেখা মিলল। এর অর্থ এই ফোনটি একাধিক E-commerce সাইট থেকেই কেনা যাবে। Amazon, Flipkart এবং MI -এর ওয়েবসাইটে উপলব্ধ হবে এই ফোন। 

এখনও পর্যন্ত এই ফোনের কোনও ফিচার প্রকাশ্যে আনা হয়নি। তবে ফোনের টিজার থেকে কিছু কিছু জিনিস অবশ্যই জানা গিয়েছে। 

আরও পড়ুন: iPhone 13 and iPhone 14 Price Drop: 11,000 টাকা দাম কমলো 2 ফোনের, iPhone 15 লঞ্চের আগে এখন কোথায় কত টাকায় কেনা যাচ্ছে?

কী কী থাকবে Redmi 12 ফোনে? 

1. Redmi -এর ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এমনটাই এই ফোনের টিজারে দেখা গিয়েছে। এছাড়া এখানে ফ্ল্যাট এজ ডিজাইন রয়েছে। এছাড়া এই ফোনের সামনে একটি পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে। 

2. এই ফোনে ক্রিস্টাল গ্লাস ডিজাইন দেখা যাবে। ফিচার প্রকাশ্যে না এলেও এই ফোনটি কী কী রঙে কেনা যাবে সেটা জানা গিয়েছে অবশ্যই। মুন স্টোন সিলভার, জেড ব্ল্যাক, এবং প্যাস্টেল ব্লু রঙে কেনা যাবে এই ফোন। 

Redmi 12 going to launch in India on 1 August

3. কোম্পানির তরফে এখনও কিছু না জানানো হলেও Geekbench -এর ডেটাবেস থেকে জানা গিয়েছে এই ফোনে MediaTek Helio G88 প্রসেসর আছে। এখানে 6 GB RAM রয়েছে। অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এই ফোন। অর্থাৎ এই ফোনের গ্লোবাল মডেলে যা যা ফিচার আছে সেটাই এখানে দেখা যাবে। 

4. এছাড়া ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। 

আরও পড়ুন: Honor Play 40C Launch: Snapdragon প্রসেসর, শক্তিশালী ব্যাটারি নিয়ে বাজারে এল অনারের বাজেট ফোন, দাম কত?

5. এখনও পর্যন্ত এই ফোনের দাম সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে এই কোম্পানির তরফে শেষ Redmi Note সিরিজ হিসেবে লঞ্চ করেছিল Redmi Note 12 4G। সেই ফোনের দাম শুরু হয়েছিল 13,999 টাকা থেকে। ফলে আশা করা হচ্ছে এই Redmi 12 -এর দাম তার তুলনায় কম হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo