Redmi 12 5G Price Tipped: লঞ্চের আগেই দামের আভাস মিলল রেডমি ফোনের, কটা স্টোরেজ মডেল থাকবে?

Redmi 12 5G Price Tipped: লঞ্চের আগেই দামের আভাস মিলল রেডমি ফোনের, কটা স্টোরেজ মডেল থাকবে?
HIGHLIGHTS

আগামী 1 অগাস্ট দেশে লঞ্চ করবে Redmi 12 5G

এটি একটি বাজেট ফোন হবে

লঞ্চের আগেই প্রকাশ্যে এল সম্ভাব্য দাম সহ স্টোরেজ অপশন

Redmi -এর তরফে আগামী 1 অগাস্ট Redmi 12 5G ফোনটিকে দেশের বাজারে লঞ্চ করা হবে। এটি একটি বাজেট ফোন হতে চলেছে। এটি Xiaomi TV X সিরিজের সঙ্গে লঞ্চ করবে দেশে। 

ইতিমধ্যেই এই কোম্পানির তরফে এই ফোনের সম্পর্কে একাধিক তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হচ্ছে। এটির একাধিক ফিচার ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে। এবার এই ফোন লঞ্চের আগেই জনপ্রিয় Tipster অভিষেক যাদব এর সম্ভাব্য দাম প্রকাশ্যে নিয়ে এলেন। একই সঙ্গে জানালেন এই ফোনটি কী কী ও কটি স্টোরেজ মডেলে উপলব্ধ হবে। 

অভিষেক যাদব এই ফোনের ছবিও প্রকাশ্যে এনেছেন। ফলে সবটা মিলিয়েই ফ। লঞ্চের আগেই Redmi 12 5G এর বিষয়ে একাধিক তথ্য জানা গিয়েছে। 

Redmi 12 5G -এর সম্ভাব্য দাম

Redmi -এর এই আসন্ন বাজেট ফোন Redmi 12 5G দুটো স্টোরেজ মডেলে উপলব্ধ হবে। বেস মডেলে থাকবে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। আর আরেকটি মডেলে থাকবে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। 

অভিষেক যাদব একটি টুইট করে জানিয়েছেন এই ফোনটির বেস মডেলের দাম রাখা হবে 9,999 টাকা।  আর টপ এন্ড মডেলের দাম 13,999 টাকা রাখা হবে বলেই জানিয়েছেন তিনি। 

কেমন ডিজাইন হবে এই ফোনের? 

অভিষেক যাদব তাঁর এই টুইটে ফোনটির একাধিক ছবিও পোস্ট করেছেন। সেখানেই তিনি এই ফোনটির ফ্রন্ট এবং ব্যাক প্যানেলের ছবি পোস্ট করেছেন। এই ফোনের স্ক্রিনে একদম মাঝে পাঞ্চ হোল কাট আউট থাকবে। সেখানে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। 

আরও পড়ুন: Motorola G14 India Launch: অগাস্টেই দেশে আসছে মটোরোলার ফোন, লঞ্চের আগে জানুন কোথা থেকে কেনা যাবে?

Redmi 12 5G ফোনটির ডান দিকে থাকবে ভলিউম রকার এবং পাওয়ার বাটন। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলেই তাঁর পোস্ট করা ছবি থেকে জানা গিয়েছে। সঙ্গে LED ফ্ল্যাশ আছে। 

কী কী ফিচার থাকতে পারে এই ফোনে? 

1. 90 HZ রিফ্রেশ রেট এবং 1080X2400 পিক্সেলের রেজোলিউশন সহ 6.79 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে এই ফোনে। এটি Full HD+ ডিসপ্লে হবে বলেই জানানো হয়েছে। যদি এটি সত্যি হয় তাহলে ফোনটির স্ক্রিন যে বেশ বড় হবে আর যে কোনও কনটেন্ট দেখতে সুবিধা হবে যে বোঝাই যাচ্ছে।

2. MediaTek Helio G88 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। Mali G52 GPU থাকবে বলেই অনুমান করা হচ্ছে। ফলে স্মুদ পারফরমেন্স পাওয়া যাবে এখানে। সঙ্গে 4 এবং 8 GB RAM, 128 এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। ফলে এটি সত্যি হলে স্টোরেজ নিয়ে গ্রাহকদের ভাবতে হবে না। 

Redmi 12 5G price tipped ahead of India Launch

3. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এটি। 

4. 50+8+2 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। ফ্রন্ট ক্যামেরায় 8 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলে মনে করা হচ্ছে। 

আরও পড়ুন: Realme Narzo 60 Vs Narzo 60 Pro: ফিচারঠাসা দুই রিয়েলমি ফোনের মধ্যে সেরা কে? দেখুন তুলনা

5. 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। ব্যাটারি সাইজ স্ট্যান্ডার্ড হলেও চার্জিং স্পিড বেশ কম এই ফোনের। 

6. কানেকটিভিটির জন্য গ্রাহকরা এখানে 5G, WiFi, ব্লুটুথ, GPS, USB টাইপ সি পোর্ট থাকবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo