Xiaomi Redmi Note 4X এর রেড ভেরিয়েন্ট আজ আসতে পারে

Xiaomi Redmi Note 4X এর রেড ভেরিয়েন্ট আজ আসতে পারে
HIGHLIGHTS

এই নতুন ভেরিয়েন্টের ফিচার্স Xiaomi Redmi Note 4X এর অরিজিনাল ভেরিয়েন্টের মতনই হতে পারে

Xiaomi Redmi Note 4X এর রেড ভেরিয়েন্ট আজ চিনে আসতে পারে. কোম্পানি তাদের এই ফোনটিকে সবার আগে এই বছরের ফেব্রুয়ারিতে চিনে নিয়ে এসেছিল. এখনও অব্দি Xiaomi Redmi Note 4X শ্যামপেন গোল্ড, মেট ব্ল্যাক, প্ল্যাটিনাম সিলভার, চেরি পাউডার রঙে কেনা যাচ্ছে. এর সঙ্গে এর Hatsune Miku Edition এডিশনও আনা হয়েছে.
 
এবার ওয়েবে এই নতুন স্মার্টফোনের বিষয়ে একটি নতুন টিজার ভিডিও না হয়েছে. পাওয়া খবর অনুসারে এই নতুন ভেরিয়েন্টকে Jingdong special edition নামে পরিচিত হবে. এর দাম সাধারন Xiaomi Redmi Note 4X এর থেকে বেশি হওয়ার সম্ভাবনা আছে.
 

যদি Xiaomi Redmi Note 4X  এর স্পেকস দেখা যায় তবে এতে 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে. এই ডিসপ্লের রেজিলিউশন 1080×1920 পিক্সাল. এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 অক্টা-কোর প্রসেসার আছে. চিনে নোট 4 স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও X20 ডেকা কোর প্রসেসার আছে. কিন্তু ভারতে এতে স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আছে.
 
এর সঙ্গে সাওমি রেডমি নোট 4 স্মার্টফোনে 13 MP’ রেয়ার ক্যামেরা আর 4100mAh এর ব্যাটারিও আছে. লুক আর ডিজাইনের কথা যদি বলা হয় তবে সাওমি রেডমি নোট 4X এর ডিজাইন অনেকটাই সাওমিরেডমি নোট 4 এর মতন.

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo