OnePlus 6 য়ের রেড ভেরিয়েন্টটি লঞ্চ হল, 16 জুলাই এটি ভারতে কিনতে পাওয়া যাবে

OnePlus 6 য়ের রেড ভেরিয়েন্টটি লঞ্চ হল, 16 জুলাই এটি ভারতে কিনতে পাওয়া যাবে
HIGHLIGHTS

আসা করা হচ্ছে জে OnePlus 6 য়ের রেড ভেরিয়েন্টটি পরের সপ্তাহে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে

OnePlus গত বারের মতন এবারও তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus6 য়ে রেড কালার ভেরিয়েন্টটি লঞ্চ করেছে। ফোনের ডার্ক রেড ফিনিসিং দেওয়ায় হেয়ছে যার বিষয়ে কোম্পানি বলেছে জে এটি অপ্টিকাল কোটিং, এনভারেটিভ ফিল্ম আর গ্লাস 6 প্যানেল যুক্ত ডিজাইন দেওয়া হয়েছে। আর এর ফলে এই ফোনটি দেখতে প্রিমিয়াম হয়েছে।

ডিজাইন ছাড়া আমরা যদি এই ফোনের এই ভেরিয়েন্টের স্পেসিফিকেশানের বিষয়ে দেখি তবে এটি অন্য ভেরিয়েন্টের মতনই। এতে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এটি অ্যামাজনে 39,990টাক্য পাওয়া যাবে। আর এই ফোনটি আগামী সপ্তাহে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে আর এই স্মার্টফোনটি ভারতে 16 জুলাই থেকে কেনা যাবে।

আমরা যদি OnePlus 6 য়ের স্পেসিফিকেশানের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এতে একটি 6.28ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এটি একটি AMOLED স্ক্রিন যুক্ত যার পিক্সাল রেজিলিউশান 2280×1080পিক্সাল। আর এটি সিল্ম বডি ডিজাইন যুক্ত। আর গ্লাস ব্যাকে ডিভাইসে রেডিয়ো ট্রান্সমিশান আছে আর স্ক্রিনে গোরিয়াল গ্লাস 5 য়ের প্রোটেকশান আছে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16 মেগাপিক্সালের একটি সেন্সার যুক্ত আর অন্যটি 20 মেগাপিক্সলাএর সেন্সারের কম্বো এটি 2X Lossless জুম অফার করে আর এটি পোট্রেট মোড শট ক্ষমতা যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে একটি 16মেগাপিক্সলাএর ফন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। OnePlus6 স্মার্টফোনে ব্যাকে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এর ঠিক ক্যামেরা সেটআপের নিচেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

আর এছাড়া এই ডিভাইসে 3300mAh য়ের ব্যাটারি আছে আর এটি ড্যাশ চার্জ সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ডিভাইসে ওয়াটার রেজিস্টেন্স যুক্ত। আর এটি স্প্ল্যাশ প্রুফ আর এই ডিভাইসে একটি 3.5mmয়ের হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। OnePlus 6 একটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কোম্পানির অক্সিজেন OS য়ে কাজ করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo