REALME XT, 64MP ক্যামেরার সঙ্গে ভারতে এই মাসেই আসবে

Updated on 06-Sep-2019
HIGHLIGHTS

13 সেপ্টেম্বর লঞ্চ হবে Relame XT

ফোনে আছে কোয়াড ক্যামেরা

Relame ভারতে তাদের 64MP র ক্যামেরা স্মার্টফোন Realme XT লঞ্চ করবে। কোম্পানি তাদের এই ফোনটি Relame 5 সিরিজ লঞ্চ করার সময়েই টিজ করেছিল। আর এই ফোনটি চিনের আর ভারতের ইভেন্টে দেখানো হয়েছিল। আর এই ফোনটির রিলিজ ডেট এবার জানা গেছে। এই ফোনটি 13 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে।

Realme XT ফোনটি একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লের ফোন আর এই ফোনে আছে ওয়াটার ড্রপ নচ। আর এর সঙ্গে এই ফোনটি একটি FHD+ প্যানেল যুক্ত। আর এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার। আর এই ফোনটি 4GB/64GB, 6GB/64GB আর 8GB/128GB স্টোরেজে আসবে। ফোনে থাকবে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 প্রসেসার।

আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন 4000mAh য়ের ব্যাটারি আর এই ফোনে আছে VOCC 3.0 ফাস্ট চার্জিং। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নিউরভ্র। আর এই ফোনে আপনারা মেন ক্যামেরা পাবেন 64MP র আর এর সগে ফোনে আছে একটি 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আর সঙ্গে আছে 2MP র একটি ডেপথ সেন্সার আর একটি 2MP র ম্যাক্রো সেন্সার।

এই ফোনে আপনারা 4K ভিডিও করতে পারবেন। আর এর সঙ্গে এই ফনে আছে EIS য়ের সাপোর্ট। আর এর সঙ্গে এই ফোনে আরও বেশ কিছু মোড আছে। আর এই ফোনের দাম আর কবে কোথায় পাওয়া যাবে তা আগামী দিনে জানা যাবে বলে আশা করা হচ্ছে।

Connect On :