REALME XT PRO স্ন্যাপড্র্যাগন 730G SOC আর কোয়াড ক্যামেরার সঙ্গে আসবে

Updated on 04-Sep-2019
HIGHLIGHTS

এই ফোনে স্ন্যাপড্র্যাগন 730 G SoC থাকবে

ফোনে থাকবে কোয়াড ক্যামেরা

খুব তাড়াতাড়ি রিয়েলমি তাদের Relame XT ফোনটি লঞ্চ করবে আর এটি কোম্পানির প্রথম ফোন হবে যা 64MP র ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনটি এই মাসে চিনে কোম্পানি Relame Q নামে লঞ্চ করেছে তবে আর একটি নতুন রিপোর্ট অনুসারে কোম্পানি একটি নতুন ফোনের ওপরে কাজ করছে যা কোয়াড ক্যামেরা সেটআপের আর এটি স্ন্যাপড্র্যাগন 730G SoC র সঙ্গে আসবে। আর এই ফোনটির কিছু স্পেক্স সামনে এসেছে আর এর মধ্যে ফোনের হার্ডওয়্যার, ডিসপ্লে সাইজ, ডিসপ্লে রেজিলিউশান, প্রসেসার আর মেমারি আছে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটি Relame XT Pro নামে আসতে পারে।

লেটেস্ট ওয়াবো লিকে ডিজিটাল চ্যাট স্টেশান নামের অ্যাকাউন্ট দেখা গেছে আর এর মাধ্যমে জানা গেছে যে এই ফোনে 6.4 ইঞ্চির স্যামসাংয়ের AMOLED ডিসপ্লে থাকবে আর এটি 1080×2340 পিক্সালের হবে। ফোনটি একটি ওয়াটার ড্রপ ডিসপ্লের সঙ্গে আসবে।

এই স্মার্টফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর রিয়েলমির এই পরবর্তী ফোনটি স্ন্যাপড্র্যাগন 730G SoC র সঙ্গে আসবে। আর এই ফোনে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এই ফোনের স্টোরেজ এক্সপেন্ডেবেল হবে কিনা তা জানা জায়নি।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে কোম্পানি একটি 32MP র সেলফি ক্যামেরা দিতে পারে। আর এছাড়া এই ফোনের ব্যাক সাইডে কোয়াড রেয়ার ক্যামেরা দেওয়া হতে পারে যা একটি 64MP র প্রাইমারি সেন্সারের সঙ্গে 8MP র সেন্সার যুক্ত হবে। আর এই ফোনের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার থাকবে আর এতে তৃতীয় আর চতুর্থ ক্যামেরা 2 মেগাপিক্সালের হতে পারে। আর এই ফোনে সেন্সার ডেপথ আর ম্যাক্রো সেন্সার যুক্ত হবে যা Relma XT তে দেখা গেছে।

Connect On :