REALME XTর অফিসিয়াল রেন্ডার সামনে এল , দুধ সাদা রঙের সঙ্গে এটি দেখা গেছে

Updated on 27-Aug-2019
HIGHLIGHTS

এই ফোনে 64MP র প্রাইমারি ক্যামেরা থাকবে

সামনের মাসে এই ফোনটি লঞ্চ হবে

এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

Relmae 5 আর Relame 5 Pro ফোন দুটি সবে লঞ্চ হয়েছে আর এই ফোন দুটি এই সময়ে কোম্পানির লেটেস্ট দুই স্মার্টফোন আর এই ফোনের লঞ্চের সময়ে কোম্পানি জানিয়েছিল যে তারা সেপ্টেম্বরের শেষে 64MP ক্যামেরা ফোন আনবে। আর সেই ফোনটি Relame Xt নামে আসবে।

আর এবার রিয়েলমির CMO Xu Qi Chase এই ফোনের প্রথম অফিসিয়াল টিজার নিয়ে এসেছেন। আর এই নতুন স্মার্টফোনটি অনেকটাই Realme 5 সিরিজের মতন দেখতে।আর এই ফোনেইও চারটি ক্যামেরা আছে আর এটি দুধ সাদা রঙে অনলাইনে দেখা গেছে।

টিজারে এই ফোনের ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যায় নি আর তাই মনে করা হচ্ছে যে এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনটির ডিসপ্লে OLED প্যানেলের হবে। আর এই Relmae X ফোনে আপনারা এই নতুন প্রযুক্তি পাবেন।

64MP ক্যামেরার এই ফোনের বিষয়ে দিল্লির একটি ইভেন্টে এক্সপিরিয়েন্স পাওয়া যায়। আর এই ডিভাইসে লেটেস্ট ISOCELL Bright GW1 সেন্সার দেওয়া হয়েছে যা আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার, ম্যাক্রো লেন্স আর ডেপথ সেন্সারের সঙ্গে আসবে।

তবে রিয়েলমিই একমাত্র কোম্পানি নয় যা 64MP ক্যামের ফোনে কাজ করছে আর Redmi 8 Pro 29 আগস্ট একটি 64MP র কোয়াড ক্যামেরা ফোন আনবে।

ভায়াঃ

Connect On :