64MP ক্যামেরা নিয়ে হাজির হল REALME XT

64MP ক্যামেরা নিয়ে হাজির হল REALME XT
HIGHLIGHTS

Realme XT ফোনে আপনারা একটি 64MP র ক্যামেরা সেটআপ পাবেন

ফোনে 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে

আর এটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত

ভারতে সবে রিয়েলমি তাদের Relame 5 সিরিজের ফোন লঞ্চ করেছে আর এবার আর কোম্পানি তাদের Relame XT ফোনটিও নিয়ে এসেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনে কোম্পানি একটি 64MP র ক্যামেরা দিয়েছে আর ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 চিপসেট। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

Realme XT ফোনের সেপক্স আর ফিচার্স

Realme XT ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পারবেন আর এর সঙ্গে এই ফোনে একটি FHD+ প্যানেল আছে। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 4GB/64GB আর 6GB/64GB র স্টোরেজ ছাড়া 8GB র‍্যাম আর 128GB স্টোরেজে পাওইয়া কাবে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 প্রসেসার আছে।

আর শুধু এই না এর সঙ্গে আপনারা এই ফোনে একটি 4000mAH য়ের ব্যাটারি পাবেন আর এটি VOCC 3.0 ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর ফোনটয়িতে আপনারা একটি 64MP র প্রাইমারি ক্যামেরা পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি 8MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে আর এতে আপনারা একটি 2MP র ডেপথ সেন্সার পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি 2MP র মাইক্রো ক্যামেরাও থাকবে।

এই ফোনে 4K ভিডিও শুট করা যাবে। আর ফোনে আপনারা এই ক্যামেরা দিয়ে ছবিও তুলতে পারবেন। তবে এই ফোনটির দাম আর এটি কবে কোথায় পাওয়া যাবে তা এখনও জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo