REALME X50 PRO 5G আজকে ভারতে লঞ্চ করবে এভাবে এর লাইভ স্ট্রিম দেখুন

REALME X50 PRO 5G আজকে ভারতে লঞ্চ করবে এভাবে এর লাইভ স্ট্রিম দেখুন
HIGHLIGHTS

Realme X50 Pro 5G ভারতের প্রথম 5G ফোন হিসাবে আজকে লঞ্চ করবে

এই ফোনটি কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে যার মেন ক্যামেরা হবে 64MPর

এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 SoC র সঙ্গে আসবে

রিয়েলমি ভারতে প্রথম 5G ফোন লঞ্চ করতে চলেছে। আর এই Realme X50 pro 5G ফোনটি MWC 2020 র একটি ইভেন্টে লঞ্চ হওয়ার কথা ছিল। তবে এই অনুষ্ঠান ক্যান্সেল হওয়ার পরে এবার আজকে এটি ভারতে লঞ্চ করা হবে। এই Realme X50 Pro 5G র দাম 50,000 টাকার($696) কাছাকাছি হবে। এই স্মার্টফোনটি নতুন দিল্লিতে একটি অনলাইনে ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে। ভারতে এখনও 5G কানেকশান নেই তবে তাও কোম্পানি ভারতে 5G ফোন লঞ্চ করতে চলেছে।

এই Realme X50 Pro 5G  ফোনের ইভেন্ট আজকে দুপুর 2.30p.m য়ে হবে। আর এর লাইভ স্ট্রিম রিয়েলমি রফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে। আর ইচ্ছে করলে রিয়েলমি মোবাইলের টুইটার হ্যান্ডেলেও এই ইভেন্টের লাইভ দেখা যাবে। আর এর সঙ্গে আপনারা নিচের লিঙ্কেও লাইভ স্ট্রিম দেখতে পারবেন।

 

এই Realme X50 Pro 5G ফোনটি কোম্পানির প্রথম ফোন হবে যা 40,000 টাকার দামের বেশি রেঞ্জে আসবে। আর এই ফোনটি ডুয়াল পাঞ্চ নচ 32MP র ক্যামেরার সঙ্গে থাকবে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 SoC থাকবে। আর এই ফোনটি (NSA+SA) 5G কেনাক্টিভিটি অফার করবে। আর এর সঙ্গে এই ফোনে থাকবে সুপার AMOLED ডিসপ্লে যা 90Hz রিফ্রেস রেট অফার করে।

আর অন্য দিকে ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আছে কোয়াড রেয়ার ক্যামেরা যা মেন 64Mp র ক্যামেরা দেবে। আর এই ফোনে এর সঙ্গে 20X হাইব্রিড জুম থাকবে,। আর এই ফোনটি 65W সুপার ডার্ট ফাস্ট চার্জ প্রযুক্তি যুক্ত হবে। আর এর সঙ্গে এই ফোনটি হয়ত রাস্ট রেড আর মোস গ্রিন কালারে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo