বড়দিনের স্পেশাল সেলে হাজির REALME X2 PRO র স্পেশাল এডিশান, আজ রাতে এটি আপনার হতে পারে

বড়দিনের স্পেশাল সেলে হাজির REALME X2 PRO  র স্পেশাল এডিশান, আজ রাতে এটি আপনার হতে পারে
HIGHLIGHTS

এর আগে Realme X2 Pro ফোনের বেসিক ভেরিয়েন্ট ভারতে এসে গেছে

আজকে এই ফোনের স্পেশাল এডিশানের সেল

দাম 34,999 টাকা

ভারতে সবে রিয়েলমি তাদের Realme X2 Pro  ফোনটি লঞ্চ করেছে। আর এই ফোনের প্রথম ফ্ল্যাশ সেলও হয়েছে। আর আজকে এই ফোনের স্পেশাল এডিশান 256GB স্টোরেজের Realme X2 ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে। এই ফ্ল্যাশ সেল হবে আজ রাত 8.55p.m য়ে মানে বড়দিনের উৎসব শুরুর ঠিক আগেই আপনারা দারুন এই ফোনটি নিজের করতে পারবেন।

Realme X2 Pro ফোনের স্পেশাল এডিশানের দাম

আপনারা আজকে এই Relame X2 Pro ফোনটির স্পেশাল এডিশান 34,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনে আছে 256GB র স্টোরেজ ভেরিয়েন্ট আর এই ফোনে এর সঙ্গে আছে 12GB র র‍্যাম অপশান আর এই ফোনটি রেড ব্রিক আর কঙ্ক্রিট রঙে কিনতে পাওয়া যাবে।

Relame X2 Pro ফোনের স্পেশাল ভেরিয়েন্টের স্পেক্স আর ফিচার্স

Relame X2 Pro র এই স্পেশাল ভেরিয়েন্টের কালার র‍্যাম আর স্টোরেজ ছাড়া বাকি স্পেক্স আর ফিচার্স একই। এই স্পেশাল ভেরিয়েন্টের ফোনে আপনারা পাবেন 12GB র র‍্যাম আর সঙ্গে 256GB র স্টোরেজ অপশান।

এই ফোনটি স্পেশাল  রেড ব্রিক আর কনক্রিট রঙে কিনতে পারবেন। আর এই ফোনে আছে একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন কোয়াড রেয়ার ক্যামেরা যা 64+13+8+2 মেগাপিক্সালের ক্যামেরা অফা করে। আর এই ফোনে এর সঙ্গে ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা।

Realme X2 Pro স্পেশাল এডিশানের ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+। আর এই ফোনে আছে 4000mAh য়ের ব্যাটারি যা 50W Vocc ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo