REALME X SPIDERMAN EDITION লঞ্চ হল, ফোনে আলাদা কি আছে জানেন!

Updated on 01-Jul-2019
HIGHLIGHTS

Realme X Spiderman Edition ফোনটির দাম প্রায় 18,000 টাকা

এই ফোনটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজে এসেছে

এটি কালার OS 6 স্পাইডার ম্যান থিম যুক্ত

রিয়েলমি তাদের লেটেস্ট Relame X Spider Edtion ফোনটি লঞ্চ করেছে। আর চিনে এই স্পাইডার ম্যান থিম এসেছে আর এটি একটি স্পাইডারম্যান কেসের সঙ্গে লঞ্চ হয়েছে। চিনের পরে এই ফোনটি তাড়াতাড়ি ভারতে আসতে পারে।

Realme X স্পাইডার ম্যান এডিশান এবার অফিসিয়ালি এসে গেছে। আর এর আগে ভারতে কোম্পানির CEO মাধব শেঠ জানিয়েছেন যে এবার এটি লঞ্চ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই স্পাইডার ম্যান এডিশান ফোনটি এর রেগুলার এডিশান ফোনের থেকে আলাদা নয়। এই ফোনটি পার্ল হোয়াইট কালারে এসেছে। আর এর সঙ্গে এই ফোনের কেসে আপনারা লাল রং পাবেন। আর এটি আলাদা আলাদা থিমের সঙ্গে এসেছে।

Realme X স্পাইডার ম্যান এডিশান ফোনের দাম আর ডিটেল

এই স্পাইডার ম্যান স্পেশাল এডিশানের রিয়েলমি ফোনটিতে আপনারা 8GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনের দাম RMB 1,799 মানে প্রায় 18,067 টাকা। আর এই ফোনটি কোম্পানির চিনা ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে সেখান থেকে ফোনটি প্রি অর্ডার করা যায়।

Realme X স্পাইডার ম্যান এডিশান একটি লালা রঙের রিটেল বক্সে এসেছে আর এই ফোনটি পার্ল হোয়াইট কালারে পাওয়া যাবে। আর এই ফোনটিতে স্পাইডার ম্যানের লোগো আছে আর এর সঙ্গে VOOC3.0 চার্জার আছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি কোপম্পানি দিল্লিতে স্পাইডার ম্যান সিনেমার প্রি স্ক্রিনিয়েং করা হচ্ছে আর সেখানে এই ফোনের বিষয়ে জানতে পারবেন। আর রিপোর্ট অনুসারে সিনেমার জন্য ইউজারদের স্পাইডার ম্যান ফার ফ্রম হোম গুডি ব্যাগও দেওয়া হতে পারে আর তাতে স্মার্টফোনও থাকতে পারে।

স্পেক্সের ক্ষেত্রে এই Relame X ফোনটিতে আপনারা 6.53 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC থাকতে পারে। আর এই ফোনটি 4GB আর 64Gb স্টোরেজের সঙ্গে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজে পাওয়া যাবে,

ফোনটিতে একটি 48MP র ক্যামেরার সঙ্গে একটি 5MP র ক্যামেরা আর ফ্রন্টে একটি 16Mp রক্যামেরা আছে। আর এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা আছে। আর এই ফোনটিতে আপনারা 3765mAh য়ের ব্যাটারি পাবেন।

Connect On :