খুব তাড়াতাড়ি Realme তাদের নতুন স্মার্টফোন Realme A1 নামে লঞ্চ করতে পারে

খুব তাড়াতাড়ি Realme তাদের নতুন স্মার্টফোন Realme A1 নামে লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

Realme এখনও পর্যন্ত ভারতে তাদের পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে আর এবার কোম্পানি আরও একটি নতুন স্মার্টফোনের বিষয়ে জানা গেছে যা Realme A1 নামে লঞ্চ করা হতে পারে

বৈশিষ্ট্য

  • একটি বাজেট ফোন হিসাবে Realme A1 আসবে
  • এই ফোনটি 10,000 টাকা দামের ফোনের মধ্যে আসবে
  • আর এখনও পর্যন্ত রিয়েলমি ভারতে পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে

 

ওপ্পোর সাবব্র্যান্ড রিয়েলমি এই বছর ভারতের স্মার্টফোনের বাজারে একজন বড় প্লেয়ার হিসাবে উঠে এসেছে। কোম্পানি ছয় মাস আগে দেশে তাদের প্রথম স্মার্টফোন নিয়ে এসেছিল আর আজকে তাদের ফোনের তালিকায় আছে Relame 1, realme 2, Realme 2 Pro, Realme C1 আর Realme U1। Realme U1 ফোনটি কোম্পানির নতুন ডিভাইস আর এতে কোম্পানি তাদের প্রথম সেলফি সেন্ট্রিক ডিভাইস হিসাবে লঞ্চ করেছে। আর এবার তাদের পরবর্তী বাজেট স্মার্টফোন Realme A1 য়ের বিষয়ে জানা গেছে।

কোম্পানি ভারতে এখনও তাদের Realme C আর Relame U সিরিজের ফোন লঞ্চ করেছে আর এবার নিজদের পোর্টফোলিও আরও বাড়ানোর জন্য কোম্পানি তাদের Realme A সিরিজ লঞ্চ করতে চলেছে। DroidShout অনুসারে Realme র পরবর্তী স্মার্টফোন Realme A হবে আর বাজেট ফোন Realme C1 আর Realme 2 থাকবে।

মজার বিষয় এই জে Relame A1 ফোনটি কোম্পানির Realme U1 সিরিজের পরে আসবে। Realme U1 ফোনের দাম ভারতে 11,999 টাকা। আর এর থেকে অনুমান করা হচ্ছে জে Realme A1 ফোনটি 10,000 টাকা দামের মধ্যে আসবে। আর এই ডিভাইসটি Realme 2 য়ের থেকে ভাল স্পেক্স অফার করতে আপ্রে আর এটি ব্ল্যাক আর ইয়েলো কালারে লঞ্চ করা যেতে পারে। আর এই ডিভাইসটি হার্ডওয়্যারের বিষয়ে কিছু জানা যায়নি।

রিয়েলমির সাম্প্রতিক স্মার্টফোনে ওয়াটার ড্রপ নচ ছিল আর আসা করা হচ্ছে যে Realme A1 ফোনটি একই রকমের ডিজাইনের সঙ্গে আসবে। এই ডিভাইসে একটি বড় ডিসপ্লে থাকবে তবে এই ডিসপ্লের সাইজ আর প্রসেসারের বিষয়ে কিছু জানা যায়নি। Realme প্রথম স্মার্টফোন নিয়ে এসেছিল যা মিডিয়াটেক হেলিও P70 চিপসেটের মাধ্যমে Realme U1 ফোনটি নিয়ে এসেছিল। কোম্পানির CEO মাধন শেঠ বলেছেন জে কোম্পানি এবার আগামী সময়ে মিডিয়াটেকের আরও ফোন ভারতে নিয়ে আসতে পারে আর তাই মনে করা হচ্ছে যে Realme A1 ফোনটি মিডিয়াটেকের প্রসেসারের সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo