ঝট করে হবে ফোন চার্জ! Realme আনছে বিশ্বের সবচেয়ে ফাস্ট চার্জিং স্মার্টফোন

Updated on 23-Feb-2022
HIGHLIGHTS

Realme 2022 এর Mobile World Congress (MWC)-এ বিশ্বের দ্রুততম স্মার্টফোন চার্জিং টেকনোলজি উন্মোচন করবে।

Realme MWC 2022-এর সময় ইউরোপীয় মার্কেটে Realme GT 2 Pro লঞ্চ করবে।

'Go Premium' স্ট্র্যাটেজিতে, Realme ব্রেক থ্রু ইনোভেশন ইন্ট্রোডিউসের জন্য R&D রিসোর্সে 70% ইনভেস্ট করবে।

 

Realme সম্প্রতি ঘোষণা করেছে যে, 2022 এর Mobile World Congress (MWC)-এ বিশ্বের দ্রুততম স্মার্টফোন চার্জিং টেকনোলজি আনতে চলেছে৷ BBK ক্ল্যানের আন্ডারে Realme একটি নতুন ফাস্ট চার্জার ইন্ট্রোডিউস করবে। কোম্পানিটির মার্কেটে ইতিমধ্যেই একটি 125W ফাস্ট চার্জার এভেলেবেল আছে৷ এছাড়াও, Realme MWC 2022-এর সময় ইউরোপীয় মার্কেটে Snapdragon 8 Gen 1 চালিত স্মার্টফোন, Realme GT 2 Pro লঞ্চ করবে।

Realme জানিয়েছে,"125W ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি চালু করার প্রথম ব্র্যান্ডগুলির মধ্যে একটি হিসাবে, Realme অত্যাধুনিক চার্জিং টেকনোলজি আনার ক্ষেত্রে তার লিড পজিশন বজায় রেখেছে এবং MWC 2022-এ বিশ্বের দ্রুততম স্মার্টফোন চার্জিং উন্মোচনের মাধ্যমে ভবিষ্যতের দিকে এক ধাপ এগিয়ে যাবে।”

'Go Premium' স্ট্র‍্যাটেজিতে, Realme ব্রেক থ্রু ইনোভেশন ইন্ট্রোডিউসের জন্য R&D রিসোর্সে 70% ইনভেস্ট করবে, যার মধ্যে ফাস্ট-চার্জিং টেকনোলজি একটি অন্যতম মূল উপাদান।

Realme কোম্পানি মনে করে, তাদের এই নতুন চার্জিং টেকনোলজি বর্তমানের সমস্ত বাধা ভেঙে ফেলবে এবং ইউজারদের খুব কম সময় ফোনে চার্জ দিতে সাহায্য করবে। তারা ট্যাগ লাইন হিসেবে ব্যবহার করেছে,"How fast is the fastest?"

এছাড়াও, Realme নতুন একটি স্মার্টফোন ভারতে লঞ্চ করতে চলেছে তাদের Narzo সিরিজের আন্ডারে। স্মার্টফোনটির নাম রাখা হয়েছে Realme Narzo 50। ফোনটি ভারতে 24 ফেব্রুয়ারি লঞ্চ হবে। Realme এর তরফে জানানো হয়েছে যে,"Realme যুবসমাজকে ইনোভেশনের একটি নতুন যুগে নিয়ে যাচ্ছে এবং Narzo ফ্যামলি এক্সপ্যান্ড করতে নতুন একটি শক্তিশালী Realme Narzo 50 আনতে চলেছে, স্মার্টফোনটি সেগমেন্টের সেরা প্রসেসর ও ডিসপ্লে সহ আসবে।"

Connect On :