MediaTek Helio P70 SoC র সঙ্গে লঞ্চ হল Relame U1, এর লঞ্চ অফার্সের বিষয়ে জানুন

MediaTek Helio P70 SoC র সঙ্গে লঞ্চ হল Relame U1, এর লঞ্চ অফার্সের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Relame U1 ফোনটি লঞ্চ হয়েছে, আর দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে কোম্পানি এই ফোনটি লঞ্চ করেছে আর এখানে ফোনের দাম, কবে কোথায় পাওয়া যাবে সেই বিষয়ে জানা গেছে

Realme তাদের লেটেস্ট ডিভাইস U সিরিজের স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। আর এই ফোনটি আজকে দিল্লিতে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এটি U সিরিজের প্রথম ফোন যা অপ্টিক্স সেকশানে ফোকাস হয়ে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি 2018 সালের অক্টোবরে লঞ্চ হওয়া MediaTek Helio P70 নির্ভর। আর এই ফোনের ভারতে দাম কত তা জানা গেছে। এই ফোনটি 3GB/32GB ভেরিয়েন্টে 11,999 টাকায় আর 4GB/64GB ইন্টারনালস্টোরেজে 14,499 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 5 ডিসেম্বর দুপুর 12টার সময়ে আনা হবে। আর এই ডিভাইসটি Ambitious Black, Brave Blue আর Fiery Gold কালারে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটির জন্য এই লঞ্চ অফার্স আছে

আর এই Relame U1 ফোনটি কিনলে ক্যাশব্যাক অফার পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা No-cost EMI আর 5,750 টাকা পর্যন্ত jio অফার্স পাবে। আর এই অফারে 4.2TB Jio 4G ডাটা আছে।

Realme U1 ফোনটির স্পেসিফিকেশান

Realme U1 ফোনটি 6.3 ইঞ্চির FHD+ রেজিলিউশানের সঙ্গে IPSLCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর কালার OS 5.2 ব্যাবহার করা হয়েছে। আর এই ফোনে 90.8% স্ক্রিন টু বডি রেশিও আছে। আর এই ফোনে 2.5D কার্ভ গ্লাস আর কর্নিগ গোরিলা গ্লাস আছে। আর এই স্মার্টফোনটিতে 2.1GHz MediaTeck Helio P70 SoC আছে আর এর সঙ্গে এতে ARM G72GPU দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 3GB র‍্যামের সঙ্গে 32GB ইন্টারনালস স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের অন্য ভেরিয়েন্টটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনের স্টোরেজ কে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আর এই ফোনের ক্যামেরার দিকটি যদি দেখা হয় তবে এই ফবনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন।আর এর প্রাইমারি সেন্সার 13MP f/2.2 অ্যাপার্চার আর এর সেকেন্ডারি সেন্সার 2MP র f/2.4 য়ের। আর এর সঙ্গে এই ডিভাইসে LED ফ্ল্যাশ আছে। ফোনটির ফ্রন্টে একটি f.2.0 অ্যাপার্চারের সঙ্গে 25MP র ক্যামেরা দেওয়া হেয়ছে। আর সেখানে এই ফোনে সেলফি মোডে ব্যাকলাইড মোড ফিচার আছে।

আর এই ফোনটির একটি স্পেশাল ফিচার এর ‘স্মার্ট গ্রুপি ফিচার’ য়ের সাহায্যে ইউজার্সরা একটি ছবিতে বেশ কটি সাব্জেক্টে কাস্টমাইজড বিউটিফিকেশান করতে আপ্রে। আর কোম্পানি অনুসারে Realme U1 ফোনটি পোট্রেড, স্লো মো ভিডিও, AI সিন ডিটেকশান আর বোখে এফেক্ট যুক্ত হবে। আর এই ফোনে AI ফেস আনলক ফিচার আছে।

এই ফোনটিতে 3.5mm য়ে হেডফোন জ্যাকের সঙ্গে অন্যান্য দরকারি কানেক্টিভিটি ফিচার্স দেওয়া হয়েছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo