এবার REALME U1, REALME 1 ইউজার্সরা অ্যান্ড্রয়েড পাই বেসড কালার 6 য়ের আপডেট পাচ্ছে

এবার REALME U1, REALME 1 ইউজার্সরা অ্যান্ড্রয়েড পাই বেসড কালার 6 য়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

মে অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে Realme U1, আর Realme 1 আপডেট হয়েছে

ইউজার্সরা এই আপডেটের স্ক্রিন শট পাঠিয়েছে

130MB তে এই নতুন আপডেট পাওয়া যাবে

রিয়েলমি তাদের Reame 1 আর Relame U1 অ্যান্ড্রয়েড পাই বেসড কালার OS 6 য়ের আপডেট পাওয়া শুরু করেছে। Relame ইন্ডিয়া সাপোর্ট টুইটারে এই বিষয়ে জানিয়েছে যে ইউজার্সরা তাড়াতাড়ি এই আপডেট পাবে। আর এর সঙ্গে Realme U1 ইউজার্সদের আপডেট দেওয়ায়র বিষয়ে স্ক্রিশ্নট দিতে ফোরামে পাঠিয়েছে। আর আপনাদের বলে রাখি যে আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে বিটা ইউজার্সদের জন্য এই আপডেট 130MB তে পাওয়া যাচ্ছে। আর আপনার বিটা ভার্সানে না থাকলে আপনাদের জন্য এই ফাইলের সাইজ একটু বড় হতে পারে। আর এই আপডেট ওভার দ্যা ইয়ারের মাধ্যমে রোল আউট করা হয়েছে।

এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে ইউজার্সরা কোম্পানি থেকে রিয়েলমি ইন্ডিয়া সাপোর্ট টুইটে হ্যান্ডেল থেকে প্রশ্নর উত্তরে বলেছে যে কোম্পানি Realme 1 আর Relame U1 য়ের জন্যা অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 রোল আউট করেছে।

এও জানিয়ে রাখি যে কোন ইউজার্স যদি কোম্পানি থেকে রিয়েলই ইন্ডিয়া সাপোর্টে টুইটার হ্যান্ডেলে প্রশ্ন করেন। আর সেখানে প্রশ্নের উত্তরে কোম্পানি Realme 1 আর Realme U1 য়ের জন্য অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 রোল আউট করার হয়েছে। আর এই আপডেট কোপম্পানির তরফে ব্যাচ আপডেট দিয়েছে।

Realme U1 আর Realme U1 ফোনে অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 য়ের আপডেটের সঙ্গে স্ট্যাটাস বারে নতুন নোটিফিকেশান আইকন, নতুন নেগেভিশান জেসচার, কালার OSলঞ্চারের জন্য অ্যাপ ড্রাইভ, সাইডিং মোড আর মাই অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে।

আপডেটের মাধ্যমে Relmae 1 আর Realme U1 ফোনটি এই পরিবর্তন পাবে

এই কালার OS 6 য়ের আপডেটের পরে স্ট্যাটাস বারে দেখা নোটিফিকেশান আইকন, একটি নতুন নেগিভিশান গেসচার, অ্যাপ ড্রয়ার কালার OS লঞ্চার, রাইডিং মোড আর মাই অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে। আর এর সঙ্গে আপডেট নোটিফিকেশান প্যানেলের জন্য নতুন UI সব AI বোর্ডের জন্য আপডেটেড UI আর টুইকড ডিফল্ট হোম থিমের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে কালার OS আপডেটে আপনারা নাইটজেসচার মোড, HAL3 সাপর্ট, রিয়েলমি গেম সেন্টার আর রিয়েলমি কমিউনিটি অ্যাপ পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo