Realme Pad X ট্যাবলেট ভারতে 15 জুনের আগে হতে পারে লঞ্চ, শক্তিশালী ব্যাটারি সহ থাকবে স্টাইলিশ ডিজাইন

Realme Pad X ট্যাবলেট ভারতে 15 জুনের আগে হতে পারে লঞ্চ, শক্তিশালী ব্যাটারি সহ থাকবে স্টাইলিশ ডিজাইন
HIGHLIGHTS

Realme এই মাসের শেষের দিকে ভারতে তার সবচেয়ে প্রিমিয়াম ট্যাবলেট, Realme Pad X লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

Realme Pad X-এর ভারতীয় মডেল দুটি অপশন 4GB এবং 6GB RAM ভ্যারিয়্যান্টে আসবে

Realme Pad X ভারতে 15,000 টাকার কাছাকাছি হতে পারে

Realme ভারতে আনতে চলেছে Realme Pad X। রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ গত সপ্তাহে কোম্পানির প্রিমিয়াম ট্যাবলেটের ভারত লঞ্চ নিয়ে টিজ করেছিলেন, তবে তিনি এর কোনও নির্দিষ্ট তারিখের ঘোষনা করেননি। ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর ওয়েবসাইটের লিস্টিং থেকে জানা যাচ্ছে যে Realme Pad X শীঘ্রই লঞ্চ করা হবে, তবে আবারও লঞ্চের তারিখ সম্পর্কে জানা যায়নি। এখন একটি নতুন রিপোর্টে জানা গিয়েছে যে Realme Pad X জুন মাসে লঞ্চ হতে পারে।

91Mobiles এর একটি রিপোর্টে বলা হয়েছে যে Realme এই মাসের শেষের দিকে ভারতে তার সবচেয়ে প্রিমিয়াম ট্যাবলেট, Realme Pad X লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এতে আরও বলা হয়েছে যে লঞ্চের তারিখ নিশ্চিত না হলেও, নতুন Realme ট্যাবলেট 15 জুনের আগেই লঞ্চ হতে পারে, যা রিপোর্টে বলা হয়েছে। Realme Pad X-এর ভারতীয় মডেল দুটি অপশন 4GB এবং 6GB RAM ভ্যারিয়্যান্টে আসবে। রিপোর্টে আরও বলা হয়েছে যে Realme Pad X-এর তিনটি কালার ভ্যারিয়্যান্ট, যেমন, Glacier Blue, Racing Green, এবং Glowing Grey, ভারতীয় বাজারে পাওয়া যাবে।

Realme Pad X এর দাম

রিপোর্টে Realme Pad X-এর ভারতীয় দাম সম্পর্কে কথা বলা হয়নি, তবে আমরা চিনে ট্যাবলেটটির দামের উপর ভিত্তি করে অনুমান করতে পারি। Realme চিনের বাজারে Pad X এর দাম CNY 1,299 থেকে শুরু হয়, যা ভারতে 15,000 টাকার কাছাকাছি হতে পারে। তবে কোম্পানির লাইনআপে থাকা Realme Pad, ভ্যানিলা ট্যাবলেট এর কথা মাথায় রেখে, 13,999 টাকা থেকে শুরু হয়, কোম্পানি Realme Pad X এর দাম এরচেয়ে একটু বেশি রাখতে পারে।

Realme Pad X

Realme Pad X স্পেসিফিকেশন

Realme Pad X-এ 2K রেজোলিউশন সহ একটি 11-ইঞ্চি LCD, 450 nits পিক ব্রাইটনেস, DC ডিমিং সাপোর্ট এবং একটি TUV Rheinland ব্লু লাইট ফিল্টার থাকতে পারে৷ Realme Pad X-এ কোয়াড স্পিকার রয়েছে এবং সেগুলি ডলবি অ্যাটমোস এবং হাই-রেস অডিও দ্বারা টিউন করা হয়েছে।

Realme Pad X -এ প্রসেসর হিসাবে অক্টা-কোর Qualcomm Snapdragon 695 প্রসেসর যা 6GB পর্যন্ত RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে। এই ট্যাবলেটটি শুধুমাত্র WiFi ভার্সনে আসে। নতুন ট্যাবলেটটি Realme UI 3.0 তে কাজ করবে। Realme Pad X-এর সামনের ক্যামেরাটি 105 ডিগ্রির ভিউ সাপোর্ট করবে, পাশাপাশি রিয়ারে 13-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। Realme Pad X একটি 8340mAh ব্যাটারি সহ আসবে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo