Realme Narzo N53: 18 মে ভারতে আসছে সবচেয়ে পাতলা স্মার্টফোন, জানুন কী থাকবে ফিচার

Realme Narzo N53: 18 মে ভারতে আসছে সবচেয়ে পাতলা স্মার্টফোন, জানুন কী থাকবে ফিচার
HIGHLIGHTS

18ই মে 2023 লঞ্চ করা হবে Realme Narzo N53

Realme N series এর এটি দ্বিতীয় ফোন হবে

Realme Narzo N53 ফোনটি 16GB RAM এর সাথে আসবে বলে জানা গিয়েছে

স্মার্টফোন কোম্পানি Realme সম্প্রতি তার ফ্ল্যাগশিপ ফোন Realme 11 Series লঞ্চ করেছে। তবে কোম্পানি এবার তার বাজেট ফোন লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে। Realme কোম্পানির তরফ থেকে বেশি কিছুদিন ধরে ইঙ্গিত দিচ্ছিল যে, কোম্পানি শীঘ্রই তার সবচেয়ে পাতলা ফোন লঞ্চ করতে চলেছে।

18 মে আসছে Realme Narzo N53

Realme সম্প্রতি তার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে একাধিক টিজার প্রকাশ করেছে। এই আপকামিং ফোনটি Realme Narzo N53 নামে বাজারে আনা হবে। কোম্পানি এই আপকামিং ফোনের লঞ্চের তারিখের ঘোষনাও করে দিয়েছে। এই ফোনটি 18ই মে 2023 লঞ্চ করা হবে।

Realme এর অফিসিয়াল সাইটে দেওয়া ব্যানারের মাধ্যমে ফোনের লঞ্চের তারিখ এবং নাম জানা গিয়েছে। বলে দি যে Realme N series এর এটি দ্বিতীয় ফোন হবে। Realme Narzo N53 দেশে Realme Narzo N55 লঞ্চের প্রায় দুই মাস পরে আনা হবে। আপকামিং ফোনটি বাজেট প্রাইসে আসবে বলে আশা করা হচ্ছে।

Realme-র তরফে শেয়ার করা ফোনের অফিসিয়াল ইমেজ থেকে ফোনের ডিজাইন প্রকাশ করা হয়েছে। যেখান থেকে জানা গিয়েছে যে ফোনটি গোল্ড ফিনিশ ডিজাইন সহ আনা হবে। এর পাশাপাশি, ফোনের রিয়ার প্যানেলে LED কাটআউটের সাথে ডুয়াল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

ছবিতে একটি পাওয়ার বোতাম সহ ডানদিকে ভলিউম রকারগুলিকেও দেখা গেছে যা ফিঙ্গারপ্রিন্ট রিডার হিসাবে দ্বিগুণ হবে।

Realme Narzo N53 ফোনে কী কী থাকতে পারে ফিচার

Realme Narzo N53 ফোনটি 16GB RAM এর সাথে আসবে বলে জানা গিয়েছে যা ভার্চুয়াল RAM সহ আসবে। ফোনে 5,000mAh ব্যাটারি সাপোর্ট থাকতে পারে। এর পাশাপাশি, খবর রয়েছে যে ফোনে 33W এর ফাস্ট চার্জিং দেওয়া যেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo