Realme Narzo N53: সবচেয়ে পাতলা ফোন নিয়ে আসছে রিয়েলমি, কম বাজেটে মিলবে দুর্দান্ত ফিচার

Updated on 19-May-2023
HIGHLIGHTS

রিয়েলমি তার 5 তম বার্ষিকীতে ভারতে Narzo N53 স্মার্টফোনটি লঞ্চ করবে

কোম্পানি আপকামিং ডিভাইসটি Realme Narzo N53 নামে ভারতের বাজারে আনা হবে

Realme Narzo N53 ফোনের দাম প্রায় 13,000 টাকার কাছাকাছি হতে পারে

চাইনিজ কোম্পানি Realme তার Narzo N সিরিজের আওতায় আরেকটি নতুন ফোন যোগ করতে চলেছে। কোম্পানি এই আপকামিং ডিভাইসটি Realme Narzo N53 নামে ভারতের বাজারে আনা হবে। কোম্পানির তরফে ফোনের টিজার ই-কমার্স ওয়েবসাইট Amazon এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

আসুন জেনে নেওয়া যাক Realme Narzo N53 স্মার্টফোনটি কবে লঞ্চ হবে, দাম কত হবে এবং কী কী ফিচার এখন পর্যন্ত লিক হয়েছে..

https://twitter.com/realmenarzoIN/status/1655822407586787330?ref_src=twsrc%5Etfw

Realme Narzo N53 কবে হবে লঞ্চ

রিয়েলমি তার 5 তম বার্ষিকীতে ভারতে Narzo N53 স্মার্টফোনটি লঞ্চ করবে। টিজার থেকে জানা গিয়েছে যে 5 বছর পুরো হওয়ার উপলক্ষে কোম্পানি নতুন Narzo Phone লঞ্চ করতে চলেছে। এর পাশাপাশি, টিজারে আপকামিং ফোনকে সবচেয়ে পাতলা রিয়েলমি ফোন বলা হয়েছে। এই মাসের শেষের দিকে ডিভাইসটি লঞ্চ করা যেতে পারে।

কত দামে আসবে Realme Narzo N53

Narzo N53 ফোনটি কত দামে ভারতে লঞ্চ করা হবে সে বিষয় কোম্পানির তরফে কিছু জানানো হয়েনি। তবে প্রাইস বাবা এর একটি রিপোর্ট স্মার্টফোনের দাম, কালার অপশন এবং স্টোরেজ অপশনের বিষয় তথ্য় দিয়েছে। রিপোর্ট অনুযায়ী, স্মার্টফোনটি 4GB RAM + 64GB স্টোরেজ এবং 6GB RAM + 128GB স্টোরেজ অপশনে আসতে পারে।

দামের কথা বলে, রিপোর্ট থেকে জানা গিয়েছে যে ফোনটি বাজেট প্রাইসে আনা হবে। ফোনের দাম প্রায় 13,000 টাকার কাছাকাছি হতে পারে। কালার অপশনে থাকবে, ফেদার ব্ল্যাক এবং ফেদার গোল্ডের মতো বিকল্প।

মনে করিয়ে দি যে সম্প্রতি কোম্পানি Naro N series এর আওতায় narzo N55 স্মার্টফোন লঞ্চ করেছিল। ফোনটি বাজেট প্রাইসে আনা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :